Breaking News

বাসায় বাবা-মা কে যেভাবে বোঝাবেন আপনার বিয়ের বয়স হয়েছে, বিয়ে এবার ঠেকায় কে, ১০০% কার্যকরী টিপস!

আপনার বিয়ের বয়স হয়েছে, কিন্তু মা-বাবা বিয়ে দিচ্ছেন না? লজ্জায় মুখ ফুটে বলতেও পারছেন না বিয়ের কথা? আকারে-ইঙ্গিতে মাকে সেটা বুঝিয়ে দেওয়ার কিছু পরামর্শ জেনে নিন…বাসায় যেভাবে বোঝাবেন আপনার বিয়ের বয়স হয়েছে

১. আপনার মায়ের সামনে বন্ধুপত্নীদের বেশি বেশি প্রশংসা করুন। যেমন অমুকের বউ অমুকের মায়ের খুব যত্ন নেয়। তমুকের বউ তমুকের মায়ের সব কাজে সহযোগিতা করে।২. বাসায় আপনার বিবাহিত বন্ধুদের ঘন ঘন দাওয়াত দিন বউ-বাচ্চাসহ। আপনার মা বন্ধুদের বউ-বাচ্চা দেখে আপনার বিয়ের কথা ভাবতেও পারেন।

৩. আপনার রুম সব সময় অগোছালো রাখুন। আপনার মা রুম গোছাতে গোছাতে বিরক্ত হয়ে একসময় আপনার বিয়ের ব্যবস্থা করেও ফেলতে পারেন।৪. আপনার রুমের ডবল খাটটা বদলে সিঙ্গেল খাট নিয়ে আসুন। কিছু জিজ্ঞেস করলে বলবেন, এত বড় খাট জায়গার অপচয় ছাড়া আর কিছু নয়।

৫. ঘরের দেয়ালে ছোট শিশুদের ছবি টাঙিয়ে রাখুন। বলা তো যায় না শিশুদের ছবি দেখলে আপনার মায়ের মনে নাতি-নাতনি পাওয়ার আকাঙ্ক্ষা জাগতে পারে।

৬. মাঝেমধ্যে রাত করে বাসায় ফিরুন।  কিছু জিজ্ঞেস করলে বলবেন, বাসায় জলদি এসে কী লাভ?  একা একা বোরিং লাগে। ৭. এত কিছুর পরও যদি আপনার মা বিয়ের জন্য না ভাবেন, তাহলে সরাসরি তাঁর পা ধরে মুখ ফুটে বিয়ের কথা বলুন। সৌভাগ্য কেবল সাহসীদের সঙ্গেই থাকে।

Check Also

এই ৫ টি লক্ষণ আপনার মধ্যে থাকলে আপনি জিনিয়াস

নিজস্ব প্রতিবেদন: এই ৫ টি লক্ষণ আপনার মধ্যে থাকলে আপনি জিনিয়াস – আপনার পরিক্ষার নম্বর …