Breaking News

বিয়ের আগের মুহূর্তে কুমারী মেয়েরা গোপনে এই ৫টি জিনিস Google সার্চ করেন, পুরুষরা জানলে অবাক হবেন

চলছে বিয়ের মরসুম। আর বিয়ে মানেই শুধুমাত্র বর-কনের নয়, দুটি পরিবারের মেলবন্ধন। একটি বিয়েকে ঘিরে চলতে থাকে নানান প্ল্যানিং,কেনাকাটা আরো নানান কিছু। অন্যদিকে মেয়েদের নিজের বাড়ি ছেড়ে স্বামীর বাড়ি যাওয়ার চিন্তা চলতে থাকে সর্বক্ষণ। তবে বিয়ের সময় নানা বিষয় নিয়ে মেয়েদের মনে কৌতূহল জাগে, কি সেই প্রশ্নগুলি সমীক্ষা কি বলছে চলুন জেনে নিই।

বহু প্রাচীনকাল থেকেই বিয়ের সময় মেয়েদের মনে নানা ধরনের প্রশ্ন জাগে, তবে এখন ইন্টারনেটের দৌলতে সেই প্রশ্নগুলির উত্তর খুব সহজেই মেলে। তো চলুন আজ জেনে নিই বিয়ের আগে মেয়েরা সবচেয়ে বেশি ইন্টারনেটে কি সার্চ করেন।

১) বিয়ের আগে মেয়েরা ইন্টারনেটে সবচেয়ে বেশি কি সার্চ করেন তার তালিকায় সর্বপ্রথম রয়েছে গর্ভনিরোধ। অর্থাৎ গর্ভনিরোধ পিল বা অন্যান্য ব্যবস্থা সম্পর্কে আগে থেকেই ইন্টারনেটে অবগত হওয়ার চেষ্টা করেন মহিলারা।

২) বিয়ের পর সবচেয়ে বিশেষ মুহূর্ত কাটানোর বিষয় হল মধুচন্দ্রিমা। আর মধুচন্দ্রিমার স্পট খোঁজার তালিকায় মহিলাদের নাম রয়েছে ওপরে। বিয়ের আগে তারা ইন্টারনেটে সার্চ করে হানিমুন স্পট থেকে শুরু করে সব রকম খোঁজখবর নিয়ে রাখেন এবং কী ধরনের পোশাক পরবেন বা ছবি তুলবেন সেই বিষয়েও নানা ধরনের সাজেশন নিয়ে থাকেন ইন্টারনেট থেকে।

৩) হিন্দু বিয়ের নিয়ম অনুসারে বিয়ের এক বছরের মধ্যে চুল কাটা নিষিদ্ধ। তাই বিয়ের আগেই কোন চুলের স্টাইল এবং হেয়ার কাট করা যায় তা ঠিক করে রাখেন তারা। এছাড়াও মেকআপ কিট সম্পর্কিত সার্চ চালান তারা।

৪) বিয়ের পর শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজ এবং জাঙ্ক জুয়েলারি ম্যাচিং করে পড়বার জন্য বিভিন্ন শপিং সাইটে ঢুঁ মারেন মহিলারা।-৫) বিয়ের পর শ্বশুর বাড়ির মানুষের মন যোগানোর জন্য বিভিন্ন ধরনের রান্নার রেসিপি শেখেন তারা। সেক্ষেত্রে বিভিন্ন রান্নার চ্যানেলে ঘোরাফেরা করেন তারা।

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …