Breaking News

বিয়ে বাড়িতে বরের সামনে শাড়ি পড়ে উদ্দাম নাচ বৌদির, ডিজে গানের সাথে বেশ জমে উটেছে, ভাইরাল ভিডিও!!

নিজস্ব প্রতিবেদন: যেকোনো শিল্পীর জন্য আত্মপ্রকাশের পথ হয়ে ওঠে তার শিল্প গুণ। শিল্পের বিভিন্ন রকমের ধারা আছে। শিল্প মানে গান হতে পারে, নাচ হতে পারে বা অন্য যেকোনো কিছু হতে পারে । শিল্পের বিভিন্ন ধারার মধ্যে নাচ অন্যতম। নাচের কথা বলতে গেলে বলতে হয় যে নাচ এমন এক ধরণের শিল্প যা মনের পাশাপাশি শরীরকে সুস্থ স্বাভাবিক রাখে।

নাচ শিল্পকে ঘিরে বর্তমান প্রজন্মের অনেক তরুণ-তরুণী স্বপ্ন গড়ে উঠেছে। তবে শিল্প গুণের বাইরে এমন বেশ কিছু ধরনের নাচ দেখা যায়, যা বাকি সবার থেকে আলাদা হয়। সেগুলো আবার মুহূর্তের মধ্যে নজর কাড়ে দর্শকদের। ঠিক সেরকমই একটি নাচের খবর আমি আপনাদের সামনে এই মুহূর্তে দিতে চলেছি। এই নাচটি দখল করেছে নেট দুনিয়ার অনেকের নজর।

সোসাল মিডিয়ায় গান বা নাচের মাধ্যমে আমরা মাঝেমধ্যেই আমাদের নিজেদেরকে এবং নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভাকে তুলে ধরতে পারি। আবৃত্তি এবং অন্যান্য ধারার শিল্প গুলোও সবার সামনে তুলে ধরতে পারি৷ এর ফলে কিছুটা হলেও আমাদের জনপ্রিয়ত বেড়ে যায়। তার সাথে সাথে নিজেদের প্রতিভাকে বাকি সবার সামনে তুলে ধরা যায়। তাই প্রতিভাকে সবার নজরে আনার সুবিধার জন্য সোসাল মিডিয়াকে ধন্যবাদ দিতেই হয়।

এখন সারা দেশে বিয়ের মৌসুম চলছে। আমরা হয়তো আমাদের আশেপাশে তাকালেই বিভিন্ন ধরনের বিয়ের ঘটনা দেখে থাকবো। বিয়ে মানে আনন্দের একটা পরিবেশ, উন্মাদনার একটা পরিবেশে। হাসির,নাচ, গান আবার কখনো কখনো আবেগ ও অভিমানে পরিপূর্ণ হয়ে ওঠে এক একটি বিয়ে বাড়ি

একেকটি বিয়ে বাড়িতে বিভিন্ন ধরনের প্রথা লক্ষ্য করা যায়। কখনো কখনো এই প্রথা গুলো আমাদের চেনা পরিচিত হয়। তবে এমন কিছু প্রথা বিরোধী কাজও লক্ষ করা যায় যেটি হঠাত আনন্দের জন্যই ঘটে থাকে। সম্প্রতি বিয়ে বাড়ির নাচের এমন একটি ঘটনা আমরা এক ভিডিওতে দেখেছি ।

ভাইরাল হওয়া এ ভিডিওতে দেখা যাচ্ছে যে, কালো শাড়ি পরা এক বৌদি বরণ ডালা নিয়ে নেচে চলেছে। বৌদির সামনে রয়েছে ছাতনা তলা। তাছাড়া বৌদির আশেপাশে রয়েছেন বিয়ের অনেক অতিথিরা। এমন পরিবেশের মাঝেই অতিথিদের সামনেই বরণডালা নিয়ে ডিজে গানের তালে পাগলের মতন নাচ শুরু করেছেন ওই বৌদি।

মাঝে মধ্যে বৌদির শাড়ির ফাঁক দিয়ে দেখা যাচ্ছে ফর্সা উষ্ণ কোমর। বৌদির কোমরের পরনে ছিল একটি গয়না । ইতিমধ্যে নাচের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে। এই ভিডিওটি দেখে মন্তব্য করছেন অনেকেউ। কেউ বলছেন, খুব সম্ভবত এই ধরনের নাচ তাদের বাড়ির একটি রীতি হতে পারে। তবে যাই হোক, বৌদি যে এখন ইন্টারনেট দুনিয়ায় ট্রেন্ড সেটি বলার অপেক্ষা রাখেনা।

Check Also

আদৃতের সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’ সৌমিতৃষা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ সিদ্ধার্থের সঙ্গে মিঠাই-এর সম্পর্কের রসায়ন যথেষ্ট রোম‍্যান্টিক হলেও শোনা যাচ্ছে, …