Breaking News

মহিশের বাচ্চাকে শিকার করতে এসে বিপদে চিতা। মহিষ এর পালের সামনে ধরাশায়ী হয়ে গেল চিতা। মহিষের শিংয়ের আঘাতে উল্টো শিকার বনে গেল চিতা। নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:মহিষের উন্নত বংশবৃদ্ধির লক্ষ্যে সরকার ১৯৮৪ সালে মহিষের খামার চালু করে। হাইব্রিড জাতের মহিষ উৎপাদন এবং কৃষকের কাছে এসব মহিষ স্বল্প দামে পৌঁছে দেওয়াও ছিল এই খামার চালুর উদ্দেশ্য যাতে করে কৃষকরা এসব মহিষ হালচাষের কাজে ব্যবহার করতে পারে।

বিশাল এলাকার উপর অবস্থিত এই খামারের এক প্রান্তে নদী রয়েছে এবং খামারের অভ্যন্তরে গোচারনভূমি হিসেবে ব্যবহারের জন্য প্রশস্ত বিশাল মাঠ রয়েছে।শুরুর দিকে সোশ্যাল মিডিয়া এতটা জনপ্রিয় ছিল না। সময়ের ব্যবধানে ও সোশ্যাল সাইট আরও উন্নত করার কারণে মানুষের মাঝে এর ব্যবহার ব্যাপক হারে বৃদ্ধি পায়।

বর্তমান সময়ে মোটামুটি সবকিছুই এসব সোশ্যাল মিডিয়াতে পাওয়া যায়। যা কিছু কিছু অনেক ভালো কিছু আবার বিপদজনক মোটকথা সকল ধরনের সংবাদ, পরিস্থিতি এবং সামাজিক অবস্থা সবকিছুই আমরা এর মাধ্যমে জানতে পারি।বর্তমান সময়ে মানুষের জীবনের উপর একটি প্রভাব ফেলেছে এ সোশল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার সহজলভ্য হওয়ার কারণে খুব সহজে জানতে পারি বিশ্বের কোথায় কি হচ্ছে। কোন কাজটি ভালো এবং কোন কাজটি মানব স্বার্থের ঊর্ধ্বে যাচ্ছে।বর্তমানে মানুষ ভাইরাল ভাইরাল হওয়ার জন্য অনেক পন্থা অবলম্বন করে। যার মধ্যে কিছু বিনোদন দেয় আবার আবার কিছু বিপদজনক হয়ে থাকে।

প্রাণ সংশয় হওয়ার ভয় থাকে কিন্তু এ ভাইরাল হওয়া প্রবণতা মানুষকে এই সকল দিক থেকে ফেরাতে পারছে না। মোটকথা সবার ধারণা ভাইরাল হতে পারলেই হয়তো সে সবকিছু অর্জন করে ফেলবে। কিন্তু প্রকৃত অর্থে কিছু কিছু ক্ষেত্রে তাদের প্রাণ সংশয় পর্যন্ত হয়ে থাকে এমন একটি ভিডিও ভাইরাল হয় কিছুদিন আগে।

যুদ্ধ শুধু মানুষই মানুষের হয়না।পশুপাখিদের মধ্যেও যুদ্ধ হয়ে থাকে। বনের মধ্যে মহিষকে স্বীকার করতে আসে চিতাবাঘ। এবং এসে সামনে পড়ে যায় মহিষের পালের সামনে সাথে সাথেই মহিষের শিংয়ের আঘাতে ছিন্নভিন্ন হয়ে যায় সিংহের পাল।

আসলে বন্ধুরা বনের রাজা সিং,হ কে বলা হয়। কিন্তু আমরা দেখতে পাচ্ছি সিং,হ অনেক বিপদে পড়তে হয়।সিং,হ এতটা শক্তি,শালী প্রাণী হলেও তারা ও কখনো কখনো অন্য প্রাণীদের নিকট শি,কার হতে হয়।অনেক সময় দেখা যায় মনের মাঝে হা,য়না নামে একটি প্রাণী এদের আকার অনেক ছোট

কিন্তু এরা দলবেঁধে একসাথে ঘুরে বেড়াই ও হায়না দল মিলে যেকোনো বড় প্রাণী কে স্বী,কার করতে সক্ষম হয়।কোন কোন সময় দেখা যায় সিং,হের মত ভয়,ঙ্কর প্রাণী কে একা পেলে হায়না আক্র,মণ করে ফেলে তবে আমরা সকলে জানি বনের রাজা সিং,হ কিন্তু তা তো জানি না যে সিং,হ ও বোনের মাঝে বিপদে আছে।

বনের মাঝে সকল প্রাণী বিপদে আছে।সেখানে একে অন্যর শি,কার হতে হয়,কিন্তু সেই হক বনের রাজা বা অন্য ছোট প্রাণী।বনের মধ্যে বড় ও শক্তি,শালী প্রা,ণী গুলা দল ভেদে চলতে পচ্ছন্দ করে না। শক্তি,শালী প্রাণী গুলা একা থাকতে পচ্ছন্দ করে তাই মাঝে মাঝে ছোট্র প্রা,ণী হায়,না কাছে তাদের শি,কার হতে হয়।হায়না বাহিনী দল ভেদে চলাচল করে বনে তাই তারা যেকোন ভয়ং,কর প্রা,নীকে ও তাদের শিকার হতে হয়।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …