Breaking News

মহিষ শিকার করতে গিয়ে ফেসে গেল বনের রাজা সিংহ! প্রান হারাল সিংহ, নেটপাড়ায় ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: শুরুর দিকে সোশ্যাল মিডিয়া এতটা জনপ্রিয় ছিল না। সময়ের ব্যবধানে ও সোশ্যাল সাইট আরও উন্নত করার কারণে মানুষের মাঝে এর ব্যবহার ব্যাপক হারে বৃদ্ধি পায়। বর্তমান সময়ে মোটামুটি সবকিছুই এসব সোশ্যাল মিডিয়াতে পাওয়া যায়। যা কিছু কিছু অনেক ভালো কিছু আবার বিপদজনক মোটকথা সকল ধরনের সংবাদ, পরিস্থিতি এবং সামাজিক অবস্থা সবকিছুই আমরা এর মাধ্যমে জানতে পারি।

বর্তমান সময়ে মানুষের জীবনের উপর একটি প্রভাব ফেলেছে এ সোশল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার সহজলভ্য হওয়ার কারণে খুব সহজে জানতে পারি বিশ্বের কোথায় কি হচ্ছে। কোন কাজটি ভালো এবং কোন কাজটি মানব স্বার্থের ঊর্ধ্বে যাচ্ছে।

বর্তমানে মানুষ ভাইরাল ভাইরাল হওয়ার জন্য অনেক পন্থা অবলম্বন করে। যার মধ্যে কিছু বিনোদন দেয় আবার আবার কিছু বিপদজনক হয়ে থাকে। প্রাণ সংশয় হওয়ার ভয় থাকে কিন্তু এ ভাইরাল হওয়া প্রবণতা মানুষকে এই সকল দিক থেকে ফেরাতে পারছে না। মোটকথা সবার ধারণা ভাইরাল হতে পারলেই হয়তো সে সবকিছু অর্জন করে ফেলবে। কিন্তু প্রকৃত অর্থে কিছু কিছু ক্ষেত্রে তাদের প্রাণ সংশয় পর্যন্ত হয়ে থাকে এমন একটি ভিডিও ভাইরাল হয় কিছুদিন আগে।

এই ভিডিওটিতে দেখা যায় মহিষ এবং চিতা বাঘের লড়াই। আফ্রিকার একটি বিশাল বড় জঙ্গলে একদল মহিষ এবং একদল চিতাবাঘ ছিল। সেই জঙ্গলের চিতাবাঘের খুব খিদে পেয়েছিল। তখন একদল মহিষ দেখতে পায় মহিষ দের ছিল একটি বাচ্চা চিতাবাঘ বাচ্চাটিকে খাওয়ার জন্য নানা ফন্দি বের করল।

কিন্তু মহিষ গুলা ছিল খুবই শক্তিশালী। তারা তাদের বাচ্চাকে কোনমতেই চিতাবাঘ আহরণ করতে দিল না। চিতাবাঘ টি যখন মহিষের বাচ্চাটিকে খেতে আসে তখন মা মহিষটি চিতাবাঘ এর সাথে লড়াই করে বাধা দেয়। কিন্তু রাক্ষস চিতাবাঘ কোনমতেই বাচ্চাটিকে না খেয়ে যেতে চায়না।

তখন চিতাবাঘ তার দল নিয়ে আসলো এবং মহিষ দের দাওয়া করল। অপরদিকে মহেশ ও তার দলকে নিয়ে আসলো। চিতাবাঘ এবং মহিষের শুরু হয়ে গেল লড়াই লড়াই করতে করতে চিতাবাঘ হারিয়ে দিলো মহিষ।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

Check Also

সমুদ্রের নীল তিমি কত টা ভয়ংকর হয়! সমুদ্র থেকে লাফ দিয়ে বক শিকার করে নেয় নীল তিমি,নেট দুনিয়াই ভাইরাল সেই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: মানুষ সামাজিক জীব।প্রাকৃতিক পরিবেশের মধ্যে সে জন্মে এবং সেখানেই বড় হতে থাকে।ফলে প্রকৃতির …