Breaking News

মাত্র দু’মিনিটে পাবেন ২.৫ লক্ষ টাকা! দারুণ সুবিধা দিচ্ছে Paytm

মানুষের জীবন পরিধিতে নিত্যদিনের শখ সৌখিনতা অনেকখানি জায়গা জুড়ে রয়েছে। তবে কিছু কিছু মানুষের ক্ষেত্রে সেই শখ পূরণের পথে বাধা হয়ে দাঁড়ায় আর্থিক সংগতি। তবে শুধু তাই নয় জরুরী ভিত্তিতে অনেক সময় ইনস্ট্যান্ট ক্যাশের প্রয়োজন হয়।

তাই এই সকল জরুরি ভিত্তিক সময় একমাত্র সুরাহা হয়ে দাঁড়ায় লোন আর বর্তমানে স্মার্টফোনের যুগে দাঁড়িয়ে ইনস্ট্যান্ট লোন বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছে মোবাইল ব্যবহারকারীদের মধ্যে। সম্প্রতি দেশের অন্যতম জনপ্রিয় অ্যাপ পেটিএম তাদের সাধারণ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি ইনস্ট্যান্ট লোনের দুর্দান্ত সুবিধার একটি স্কিম।

যেখানে মাত্র 2 মিনিট সময়ের মধ্যেই পেটিএম গ্রাহকেরা পেতে পারেন সর্বাধিক 2.5 লক্ষ টাকার লোন আর সবথেকে চমকপ্রদ বিষয়টি হল এর জন্য আপনাকে অফলাইনে কোথাও ছোটাছুটি করার প্রয়োজন নেই। সমস্ত প্রক্রিয়াটি সম্পন্ন হবে অনলাইনে। আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জানাবো কি করে ঘরে বসেই আপনারাও উপলব্ধ করবেন এই অফারটিকে।

এক্ষেত্রে পেটিএম ব্যবহারকারীদের “পার্সোনাল লোন” ট্যাবে ক্লিক করলে আপনাদের সমস্ত যাবতীয় প্রয়োজনীয় নথিপত্র আপলোড করতে হবে এবং শেষপর্যন্ত আপনার যোগ্যতা অনুযায়ী কোম্পানি আপনার লোন এর অ্যামাউন্ট ধার্য করবে। সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হলে আপনার একাউন্টে ঢুকে যাবে ইনস্ট্যান্ট লোনের টাকা।

এক্ষেত্রে পেটিএম কোম্পানির গ্রাহকদের লোন পরিশোধের সময় দেওয়া হবে 18 থেকে 36 মাস। তবে শুধুমাত্র পেটিএম অ্যাপ এই নয়, গুগোল পে, ফোন পে ইত্যাদি ভারতীয় অন্যান্য জনপ্রিয় অ্যাপ সংস্থাগুলিও তাদের গ্রাহকদের জন্য একাধিক ইনস্ট্যান্ট পার্সোনাল লোন এর ব্যবস্থাদি কার্যকরী করেছে!

Check Also

সোনার দামে চূড়ান্ত পতন, প্রিয় ধাতুর দাম কমায় মুখে হাসি মধ্যবিত্তদের

সোনার দামের ওঠা নামা লেগেই আছে। আজকের দিনে সোনার দাম অনেকটা কম, সাধারণ মানুষের কাছে …