Breaking News

মাত্র ১০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Honda Activa 125 স্কুটার, চলছে আকর্ষণীয় অফার

ভারতীয় বাজারের অন্যতম জনপ্রিয় অটোমোবাইল নির্মাতা কোম্পানি হোন্ডার অন্যতম জনপ্রিয় স্কুটার হলো হোণ্ডা অ্যাক্টিভা। 125 সিসির দুর্দান্ত ইঞ্জিন ও মাইলেজযুক্ত স্কুটারটি ভারতীয় বাজারে সবথেকে ভালো ও সবথেকে জনপ্রিয় স্কুটারগুলির মধ্যে অন্যতম।

বর্তমানে হোন্ডা কোম্পানি নিজেদেরকে পুনঃপ্রতিষ্ঠিত করার চেষ্টা করছে ভারতীয় বাজারে আর সেই কারণেই আপনারা মাত্র 10,000 টাকার বিনিময়ে আজই ঘরে আনতে পারেন হণ্ডা অ্যাক্টিভা। হ্যাঁ, ঠিকই শুনছেন স্কুটারটির অন রোড প্রাইস 97,039 টাকা হলেও কোম্পানির তরফ থেকে ফাইন্যান্স প্লানিং এর অফার থাকায় অত্যন্ত কম টাকার ডাউনপেমেন্ট এই আপনারা এই স্কুটারটিকে ঘরে নিয়ে আসতে পারেন।

ফাইন্যান্স প্লানিং এর সুবিধা থাকায় অনলাইন ডাউনপেমেন্ট এবং ইএমআই ক্যালকুলেটরের হিসাব অনুযায়ি 87,039 টাকার লোন অফারে আপনারা ঘরে নিয়ে আসতে পারেন এই গাড়ি। 125 সিসি রেঞ্জের একটি অত্যন্ত জনপ্রিয় স্কুটার হলো হোন্ডা এক্টিভা 125 প্রিমিয়াম এডিশন ভ্যারিয়ান্ট।

ব্যাংকের মাধ্যমে যদি আপনি লোন করেন সেক্ষেত্রে প্রতি মাস হিসাবে 2,796 টাকার এমআই এর বিনিময় ঘরে আনতে পারেন এই স্কুটারটিকে। জেনে রাখা ভালো, বাইকটির ওপর যদি আপনি লোন করেন সেক্ষেত্রে আপনাকে সুদ দিতে হবে 9.7 শতাংশ হারে এবং এক্ষেত্রে আপনি সর্বোচ্চ তিন বছর পর্যন্ত লোন গ্রহণ করতে পারবেন।

তাহলে আর দেরি কিসের? আজই উপভোগ করুন কোম্পানির তরফ থেকে দেওয়া ন্যূনতম ডাউনপেমেন্ট এর সুবিধা আর মাত্র 10 হাজার টাকা ডাউনপেমেন্ট-এ ঘরে নিয়ে আসুন হোণ্ডা অ্যাক্টিভা 125 প্রিমিয়াম এডিশন। দুর্দান্ত ইঞ্জিন এবং দমদার মাইলেজযুক্ত স্কুটারটিকে আজই আপনারা বাড়ি নিয়ে এসে উপলব্ধ করুন হ্যাসেল ফ্রি জার্নি!

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …