Breaking News

মাত্র ১৭ হাজার টাকায় নিয়ে আসুন দামী আইফোন, জানুন কীভাবে পাবেন এই অফার

আজও ভারতীয় উপমহাদেশে আইফোন হল একটি মহার্ঘ্য বস্তু! অনেক ভারতবাসীর কাছে এই ফোনটি হল স্বপ্নসম। অত্যাধিক মূল্যের জন্য মধ্যবিত্তের সাধ্যের বাইরে থাকায় প্রিমিয়াম এই ফোনটিকে অনেকেই পারচেজ করতে অসফল হন। তবে মধ্যবিত্তদের পকেটের কথা ভেবে এইবার সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ করতে মাত্র 16,999 টাকায় বিনিময়ে ফ্লিপকার্ট আপনার জন্য নিয়ে এলো Iphone SE 2020।

হ্যাঁ,ঠিকই শুনছেন 40,000 বাজারমূল্যের এই আইফোন SE 2020 কে আপনারা পেয়ে যেতে পারেন মাত্র 16,999 টাকায়। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে আপনারা উপরিউক্ত মডেলটির কেবলমাত্র লাল রঙের ভ্যারিয়েন্টটিই পেতে পারবেন।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক নতুন ব্যান্ডনিউ এই আইফোন এর ফিচারসসমূহ। 4.6 ইঞ্চির রেটিনা এইচডি ডিসপ্লেযুক্ত এই আইফোনে থাকছে থার্ড জেনারেশন নিউরাল ইঞ্জিন প্রসেসর। এছাড়াও এ13 বায়োনিক চিপ চিপসেট। এছাড়া 7 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

এই মুহূর্তে ফ্লিপকার্টের লিস্টিং এ এই লাল রঙের ভেরিয়েন্টির 64 জিবিতে মিলছে 39,900 টাকায় তবে এই মুহূর্তে ফ্লিপকার্টের অফিশিয়াল ওয়েবসাইটে 24 শতাংশ ডিসকাউন্ট থাকায় সম্পূর্ণ ফোনটি আপনি কিনতে পারবেন মাত্র 29,9999 টাকায়। এক্ষেত্রে গ্রাহকেরা 9901 টাকার সেভিংস করার পাশাপাশি এর সাথে পুরনো ফোন এক্সচেঞ্জ করেও করতে পারেন 13,000 টাকা পর্যন্ত সেভ।

তবে এক্সচেঞ্জের আগে দেখে নিতে হবে আপনার পিন কোডে এক্সচেঞ্জ অফারটি রয়েছে কিনা। যদি আপনার এক্সচেঞ্জেবল ফোনটি স্ক্রীন ড্যামেজ এবং স্ক্র্যাচ ও অন্যান্য ড্যামেজ ব্যতীত পাওয়া যায় তবে সেক্ষেত্রে আপনি পেয়ে যাবেন ভালো এক্সচেঞ্জ ভ্যালু।

এছাড়াও অন্যান্য অফারের মধ্যে রয়েছে অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করে 10 শতাংশ ছাড়,5000 টাকা বা তার বেশি অর্ডারে রয়েছে সাড়ে 750 টাকা পর্যন্ত ছাড় এবং ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক কার্ডে রয়েছে 5 পার্সেন্ট পর্যন্ত ক্যাশব্যাক।

এছাড়াও ফ্রি-তে বাইজুস ক্লাসের সাবস্ক্রিপশন এবং ছয় মাসের গানার ফ্রি সাবস্ক্রিপশনসহ একাধিক আকর্ষণীয় অফার। এছাড়াও এই ফোনটিকে ইএমআই মাধ্যমে নিতে গেলে প্রতিমাসে 1026 টাকা দিয়ে বাড়িতে আনতে পারেন!

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …