Thursday , June 24 2021
Home / News / মাত্র ২২ হাজার টাকা দিয়ে ঘরে নিয়ে যান Maruti Suzuki Wagon R! ১ লিটার তেলে চলবে ৩২ কিমি

মাত্র ২২ হাজার টাকা দিয়ে ঘরে নিয়ে যান Maruti Suzuki Wagon R! ১ লিটার তেলে চলবে ৩২ কিমি

দেশের মধ্যবর্গীয় পরিবারের জন্য এমন এক গাড়ি প্রয়োজন হয়ে থাকে যা মাইলেজ ও দেবে ভালো এবং দাম ও হবে সাধ্যের মধ্যে। প্রতি ব্যক্তিই একটি গাড়ি কিনবেন বলে বহু বছর ধরে টাকা জমা করে থাকেন। এমন অবস্থায় কেউ যদি ভুল গাড়ি কিনে ফেলেন, তবে তার সেই পরিশ্রম মাটি হয়ে গিয়েছে বলা চলে। তবে আজ আমর’া আমা’দের এই প্রতিবেদনে এমন এক গাড়ি সম্পর্কে আলোচনা করতে চলেছি যা middle class Family র জন্য আদর্শ।

যেই গাড়ির কথা আজ আমর’া বলতে চলেছি যে গাড়িকে কেবল ২২ হাজার টাকা দিয়ে আপনি ঘরে নিয়ে যেতে পারবেন। অন্যদিকে এই গাড়ি দেবে আপনাকে ৩২ কিমি প্রতি লিটারের মাইলেজও। এমন মাইলেজ বহু খরচ করলেও গ্রাহক পান না, সেই মাইলেজ এই সস্তার গাড়ি অতি সহজেই প্রদান করে। প্রতি সময় যখন এক ব্যক্তি তার পছন্দের গাড়ি কিনবেন বলে ভাবেন তখন তিনি সবচেয়ে আগে যেই বি’ষয়টির কথা বলেন তা হল বাজেট।

গাড়ি যদি তার বাজেটে না হয় তবে তাকে বাধ্য হয়ে পরিবর্তন করতে হয় নিজের পছন্দকে। এমন অবস্থায় মধ্যবিত্তদের কথা মাথায় রেখে Maruti Suzuki এমন এক প্ল্যান এনেছে যার মাধ্যমে গ্রাহক কেবল ২২ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়েই ঘরে নিয়ে যেতে পারবেন WagonR। এমনিতে এই গাড়ির দাম ৪ লাখ ৫০ হাজার টাকা থেকে শুরু। তবে আজ আমর’া এমন এক প্ল্যান বলতে চলেছি যার মাধ্যমে গ্রাহক কেবল ১.৫ লাখ টাকায় কিনতে পারবেন গাড়িটিকে।

সম্প্রতি CARS24 সাইটে এসেছে এমন এক অফার। সেই অফারে গ্রাহক কিনতে পারবেন একটি WagonR গাড়ি যার দাম মাত্র ১ লাখ ৫২ হাজার টাকা। তবে বলা বাহুল্য, গাড়িটি নতুন নয়। গাড়িটি ২০০৯ সালের। ইতিমধ্যেই ৯০ হাজার কিমি চালানো হয়েছে গাড়িটিকে। তবে এখনও গাড়িটির অবস্থা নতুনের মতো বলা চলে। অন্যদিকে গ্রাহক এই গাড়িতে পাবেন ৩২ কিমি প্রতি লিটারের মাইলেজ। সেই কারণে একজন মধ্যবিত্তের কাছে এই গাড়ি আদর্শ ‘হতে পারে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

পুরনো ২ টাকার কয়েন দিয়ে লাখপতির হওয়ার দারুণ সুযোগ!

আপনার কাছে যদি থেকে থাকে ২ টাকার কয়েন (2 rupees coin) তবে বাড়িতে বসেই আপনি ...

You cannot copy content of this page