Breaking News

মাত্র ৫ হাজার টাকার বিনিময়ে বাড়িতে নিয়ে আসুন ‘Hero Eddy’ ইলেকট্রিক স্কুটার, একবার চার্জেই ছুটবে ৮৫ কিলোমিটার

দিন দিন জ্বালানি তেলের বৃদ্ধির ফলে বাইকপ্রেমীরা এখন ঝুঁকছে ইলেকট্রিক স্কুটারের দিকেই। আর বাইকের কথা বললেই সবচেয়ে বেশী ক্রেতাদের যে কোম্পানি আকর্ষণ করে তা হিরো। মধ‍্যবিত্তরা জানে হিরো মানেই সাধ‍্যের মধ‍্যে স্বপ্নপূরণ। আর এবারো আপনার স্বপ্নপূরণ করতে চলে এসেছে হিরো।

সম্প্রতি হিরো এডি নামের একটি বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করেছে হিরো। অল্পদূরত্ব যেতে আপনি যদি একটি স্টাইলিস লুকের স্কুটার চাইছেন তবে হিরো eddy আপনারই জন‍্য। আর সবথেকে বড়ো বিষয় লো স্পিডের এই স্কুটার ব‍্যবহার করতে আপনার প্রয়োজন হবেনা কোনোরকম লাইসেন্স-এর।

সাধ‍্যের কথা মাথায় রেখেই মাত্র 5000 টাকার ডাউনপেমেন্ট দিয়ে আপনি ঘরে আনতে পারবেন এই স্কুটারটি। এরপর দুই বা তিন বছরের জন্য ঋণ পাবেন যা প্রতি মাসে অল্প কিস্তিতে শোধ করতে পারবেন। স্কুটারটি অত্যন্ত সাদামাটা হলেও তাতে স্টাইলিশ বডি ডিজাইন থাকছে।

পাশাপাশি চালকদের সুবিধার্থে অপেক্ষাকৃত কম দামি এই ইলেকট্রিক স্কুটার এ থাকছে একাধিক আকর্ষণীয় ফিচারস। হিরো ইলেকট্রিক কোম্পানির এই স্কুটারের রেঞ্জ বেশ ভালোই‌। এটি একবার চার্জে 85 কিলোমিটার পর্যন্ত যেতে পারবে এবং এর সর্বোচ্চ গতি 25 কিলোমিটার প্রতি ঘন্টায়।

আর এটি চার্জ হতে সময় নেয় মাত্র চার থেকে পাঁচ ঘন্টা। এই বৈদ্যুতিক স্কুটারে থাকছে 250 ওয়াটের BLDC মোটর। সর্বোপরি দামের দিক থেকেও তুলনামূলক কম হিরো eddy. দিল্লির এক্স শোরুমে এর দাম 72000 টাকা। বর্তমানে 5000 টাকার ডাউনপেমেন্ট এই 72 হাজার টাকার স্কুটারটি আপনার হতে পারে।

5000 টাকা ডাউন পেমেন্ট করার পর 8% সুদের হারে 2 বছরের জন্য 67 হাজার টাকা ঋণ পাবেন। যা পরবর্তী 24 মাসে ইএমআই হিসাবে 3030 টাকা করে দিয়ে শোধ করতে পারবেন। এই মুহূর্তে যাদের একটা ইলেকট্রিক স্কুটার প্রয়োজন যা চালানো অত্যন্ত সহজ আবার লুকও স্টাইলিস তাদের জন্য বেস্ট অপশন হিরো eddy.

Check Also

সোনার দামে চূড়ান্ত পতন, প্রিয় ধাতুর দাম কমায় মুখে হাসি মধ্যবিত্তদের

সোনার দামের ওঠা নামা লেগেই আছে। আজকের দিনে সোনার দাম অনেকটা কম, সাধারণ মানুষের কাছে …