Breaking News

মাত্র 4 হাজার টাকার কিস্তিতে বাড়ি নিয়ে আসুন নতুন BMW বাইক, সুযোগ হাতছাড়া করবেন না

গাড়ির দুনিয়ায় এক অভিজাত নাম BMW. কেবল ভূভারত নয়, সারা বিশ্বে জনপ্রিয় এই গাড়ি। গাড়ির জগতের বিএমডব্লিউ একটি প্রতিষ্ঠিত নাম। গ্রাহকদের চাহিদা পূরণে একের পর এক গাড়ি বাজারে এনেছে এই নির্মাতা প্রতিষ্ঠানটি। তাই গাড়িপ্রেমীদের কাছে বিএমডব্লিউ হয়ে উঠেছে এক আবেগের নাম আর গ্রাহকদের এই চাহিদা ও ভালোবাসার কথা মাথায় রেখেই বাজারে নতুন গাড়ি আনতে চলেছে এই সংস্থা, সঙ্গে থাকছে দূর্দান্ত অফার।

শোনা যাচ্ছে ভারতের নতুন মোটরসাইকেল লঞ্চের তোড়জোড় শুরু করেছে BMW. এই জুনেই বাজারে আনতে চলেছে BMW G 310 RR. প্রিমিয়াম পারফরম্যান্স সেগমেন্ট এ লঞ্চ হবে এই মোটরসাইকেল। মনে করা হচ্ছে ভারতে TVS Apache RR310 কে টেক্কা দেবে BMW G 310 RR. ইতিমধ্যেই এই মোটরসাইকেলের জন্য বুকিং শুরু হয়ে গেছে। সামনে এসেছে এর দামও। জানা যাচ্ছে এই মোটরসাইকেলের দাম শুরু হচ্ছে 2.65 লাখ টাকা থেকে।

যেমন স্টাইলিশ লুক তেমনি নিত্যনতুন অভিনব ফিচারস এ পরিপূর্ণ বিএমডব্লিউ-র এই বাইকটি। এতে থাকছে TVS Apache RR310-এর মতোই ইঞ্জিন। 313 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহৃত হবে এতে। সঙ্গে থাকবে 6 স্পিড গিয়ার বক্স। এছাড়াও অভিনবত্ব হলো এতে সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার দিয়েছে জার্মান সংস্থাটি। একাধিক রাইডিং মোডে চালানো যাবে এই বাইক।

সবথেকে ধামাকাদার খবর এই দামী বাইকটি আপনি কিনে নিতে পারবেন একদম স্বল্প মাসিক কিস্তিতে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে আকর্ষণীয় ফাইনান্স অপশনে মিলবে বাইকটি। প্রয়োজন নেই কোনো ডাউনপেমেন্টের, সর্বনিম্ন মাত্র 3999 টাকা কিস্তিতেই বাড়িতে নিয়ে চলে আসতে পারবেন নতুন BMW G 310 RR

Check Also

সোনার দামে চূড়ান্ত পতন, প্রিয় ধাতুর দাম কমায় মুখে হাসি মধ্যবিত্তদের

সোনার দামের ওঠা নামা লেগেই আছে। আজকের দিনে সোনার দাম অনেকটা কম, সাধারণ মানুষের কাছে …