Breaking News

মানি ব্যাগে কয়েকটা জিনিস রাখলে ঘুরবে ভাগ্যের চাকা, পকেট হবে না খালি

অর্থ হল জীবনের সবথেকে মূল্যবান “আমানত”। ইহাই নির্ধারণ করে আপনার ভাগ্য ও সামাজিক মূল্য-অবস্থান। এটি না থাকলে সমস্যার শেষ নেই, তাই কে না চায় অফুরন্ত অর্থ উপার্জন করতে কিন্তু পারে কজন! আপনার জীবনে কি আর্থিক অনটন চলছে? অর্থাভাবে পকেট পুরো গড়ের মাঠ? তবে আজই যেনে নিন কি কি জিনিস আপনার মানিব্যাগে রাখলে মা লক্ষ্মীর কৃপা আপনার উপর সর্বদা বর্তাবে।

সর্বদা চেষ্টা করুন মানিব্যাগে মা লক্ষ্মীর ছবি রাখতে। তবে অবশ্যই ছবিটি মা লক্ষ্মীর বসে থাকা অবস্থার হতে হবে জ্যোতিষশাস্ত্র মতে এটি অত্যন্ত শুভ। এছাড়াও যদি কোন শুভ মুহূর্তে অশত্থ গাছের একটি পাতাকে বিশেষ মন্ত্রে শুদ্ধ করে আপনার মানিব্যাগে রাখতে পারেন তবে আপনার জীবনে অর্থাভাব দূর হয়ে যাবে।

হিন্দু শাস্ত্র মতে লাল রং শুভর প্রতীক। তাই লাল রঙের একটি কাগজে নিজের মন‍‍কামনার কথা লিখে এটা একটি লাল রেশমি দড়ি দিয়ে বেঁধে রেখে দিন নিজের মানিব্যাগ এ। এইরূপ চিরকুট আপনার মানিব্যাগে থাকলে আপনার জীবনে অর্থের অভাব হবে না।

চাল হলো মা লক্ষ্মীর প্রতীক। তাই মানিব্যাগে কয়েকদানা চাল রেখে দিলে আপনার অযথা ব্যয় কম হবে। মা-বাবা বা কোন গুরুজনের থেকে পুরস্কার হিসেবে পাওয়া টাকা রাখতে পারেন মানিব্যাগে কেননা এর মধ্যে জড়িয়ে থাকে তাদের আশীর্বাদ। এছাড়াও রাখতে পারেন গোমতী চক্র থাকা কয়েকটি কড়ি,যা আপনার ব্যাগ এ মা লক্ষীর অবস্থান এর প্রতীক হিসাবে থাকবে।

Check Also

শখের বসে করা ছাগলের খামারে তিন বছরে ১৫ লাখ টাকার বাজিমাত!

নিজস্ব প্রতিবেদন: নাম শিবলী নোমান। ২০০১ সালে এসএসসি পাশের পর নানা প্রতিবন্ধকতায় বন্ধ হয়ে গেল …