Breaking News

মাস গেলে প্রায় ৭৫ হাজার টাকা বেতন, দুর্দান্ত চাকরির সুযোগ নিয়ে হাজির ভারতীয় রেল! শীঘ্রই আবেদন করুন

চাকুরী প্রার্থীদের জন্য সুখবর। চাকরির বিজ্ঞপ্তি জারি করল ভারতীয় রেল। রেলে বিভিন্ন পদের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে রেল দপ্তরের পক্ষ থেকে। নর্থইস্ট ফ্রন্টিয়ার রেলের তিনসুখিয়া ডিভিশনে বিভিন্ন পদে লোক নেওয়া হবে। চলুন তবে আর দেরি না করে জেনে নেওয়া যাক এই চাকরির বিস্তারিত তথ্য।

পদ – মেডিক্যাল প্রাক্টিশনার শূন্যপদ – মোট 5 টি। 5 টি শূন্যপদের মধ্যে সাধারণের জন্য রয়েছে 3 টি পদ। এছাড়াও তপশিলিদের জন্য রয়েছে 1 টি পদ এবং উপজাতির জন্য রয়েছে 1 টি পদ। বয়সসীমা – আবেদনকারীর বয়স 53 বছরের মধ্যে হতে হবে।

অর্থাৎ 1লা জুলাই 2022 এর মধ্যে প্রার্থীর সর্বোচ্চ বয়স 53 বছরের মধ্যে হতে হবে। তবে বয়সের ক্ষেত্রে বিভিন্ন জাতি ও উপজাতির আবেদনকারীরা সরকারি নিয়ম অনুসারে বয়সের ছাড় পাবেন। এছাড়াও অবসরপ্রাপ্ত রেল চিকিৎসক, কেন্দ্র সরকার চিকিৎসাক, এবং রাজ্য সরকার চিকিৎসকরা 65 বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা – আবেদনকারীকে “মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া”র মান্যতা প্রাপ্ত সংস্থা থেকে ন্যূনতম MBBS পাশ করতে হবে। বেতন – সর্বোচ্চ 75 হাজার টাকা বেতন পেতে পারেন।

নিয়োগ স্থান – DBRT রেলওয়ে হসপিটালে 4 টি এবং MXN HU হসপিটালে ১ টি পদে নিয়োগ করা হবে। নিয়োগ পদ্ধতি – আগামী 20 শে জুলাই আবেদনকারীদের ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে ।

Check Also

এক দোকানদার রাতে দোকান বন্ধ করতে যাচ্ছিল এমন সময় একটা কুকুর মুখে করে বাগ নিয়ে আসলো বাগে ছিল ১টি লিষ্ট আর টাকা, তার পরঃ

রাতের বেলা এক দোকানদার নিজের দোকান বন্ধ করতে যাচ্ছিল, এমন সময় একটি কুকুর দোকানে আসল। …