Breaking News

মুখে নেই বয়সের ছাপ, চড়া মেকআপে পাল্টে গেলেন রাণু মন্ডল

রাণাঘাটের রেল স্টেশন থেকে হঠাৎই রাণু মন্ডল (Ranu Mondal) উঠে এসেছিলেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। ওই এলাকার বাসিন্দা অতীন্দ্র (Atindra) রাণুর গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা রাতারাতি ভাইরাল হয়ে যায়। এরপর থেকেই রাণু বিভিন্ন অনুষ্ঠানে গান গাওয়ার আমন্ত্রণ পেতে শুরু করেন।

একসময় মুম্বইয়ের বিখ্যাত সুরকার ও গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র সাথে গান গাওয়ার সুযোগ পান রাণু। সেই বছর রাণু ও হিমেশের গাওয়া গান ‘তেরি মেরি কহানী’ অত্যন্ত হিট হয়েছিল। রাণু হয়ে উঠেছিলেন সেলিব্রিটি।

কিন্তু হঠাৎই তাঁর চারপাশে শুরু হয়ে যায় অযাচিত ভিড়। সারা জীবন ধরে লড়াইয়ের সম্মুখীন হওয়া রাণুর মানসিক সমস্যা ছিল। তবে সেই সমস্যাকে এড়িয়ে তাঁকে নিয়ে বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। এর ফলে অনেকেই মনে করতে থাকেন, রাণু অহংকারী হয়ে গিয়েছেন।

এই কারণে রাণুকে ভিলেন বানিয়ে দেন নেটিজেনদের একাংশ। হিমেশের কাছ থেকে পাওয়া টাকার মুখ দেখেননি রাণু। তা চলে গিয়েছে অতীন্দ্রদের কাছে। রাণাঘাটের ভাঙা বাড়িতে থাকেন রাণু। লকডাউনের সময় থেকে মাসের মধ্যে অর্ধেক দিন অভুক্ত থাকেন তিনি। তবে ইদানিং কিছু ইউটিউবারদের মাথা ব্যথার কারণ হয়ে উঠেছেন রাণু।

Check Also

বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন তামান্না!

ভারতীয় সিনেমায় এই সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তামান্না ভাটিয়া। দক্ষিণের তামিল-তেলেগু থেকে উত্তরের বলিউড, সবখানেই …