Breaking News

মুরগির ছানা নয় বরং আস্ত মুরগিকেই ঝাপটি মেরে শিকার করে নিয়ে গেল পাখির রাজা ঈগল! তুমুল ভাইরাল হল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:ঈগল একটি ভয়ঙ্কর প্রাণী। সকল পশুপাখি থেকে শিকারের দিক থেকে সে সবার আগে রয়েছে। আমরা জানে সে সব সময় বলে স্বীকার করতে পছন্দ করে এবং মাছ শিকার করতে পছন্দ করে। মুরগির ছানা স্বীকার করে। কিন্তু আজকে আমি আপনাদেরকে দেখাবো এই ঈগল পাখি টি বড় ধরনের মুরগি কে স্বীকার করছে।

বন্ধুরা ঈগল পাখির ভয়ংকর ও অসাধারণ দৃশ্য যা দেখে আপনি আমার মত চমকে যাবেন।আকাশের সব চেয়ে ভয়ংকর প্রাণী হলো ঈগল।আর ঈগল ঘন্টা প্রায় তিনশ কিলো মিটার গতিতে উড়তে পারে।শুধু তাই নয় এই পাখির দৃষ্টি-শক্তি এতটা যে তারা পাচ কিলোমিটার শিকার কে দেখতে পায়।

ঈগলের শক্তিশালী মাংশপেশী লম্বা টানা যা আকাশে উড়তে দ্রুত গতিতে পারে। এই পৃথিবীতে বেঁচে থাকার জন্য প্রতিটি প্রাণীর খাদ্যের প্রয়োজন। বৈচিত্র্যময় পৃথিবীতে রয়েছে লক্ষ লক্ষ প্রজাতির প্রাণী। এসব প্রাণীর বেঁচে থাকার জন্য প্রয়োজনীয় খাদ্যের পরিমাণ পরিমিত। তাই প্রতিটি প্রাণীকে লড়াই করে বেঁচে থাকতে হয়।

শুধু মানুষ নয় জীবজগতের অন্যান্য প্রাণী কেউ খাদ্যের জন্য লড়াই করে টিকে থাকতে হয়।বড় প্রাণী ছোট প্রাণীকে খাবে এবং খাদ্য শৃংখল এর ভারসাম্য রক্ষা করবে এটাই পরিবেশের নিয়ম।আমরা জানি পাখির রাজা বলা হয় ঈগলকে।
এই ঈগল পাখি সকল ধরনের পাখিকে খাদ্য হিসেবে গ্রহণ করে।

ঈগল পাখি এটি একটি এদেরকে ধরে নিয়ে খেয়ে ফেলল এবং সাথে সাথে সিংহ চিতাবাঘ হরিণ বিভিন্ন পশু পাখি সবার সাথেই লড়াই করে তাদেরকে খাবার হিসেবে আহরণ করল।বিশেষ গুনের জন্য ঈগল খুব সহজে শিকার করতে পারে ।এবং এই পাখিটি এত ভয়ংকর যে কখনো কখনো মানুষকে ও শিকার করে ফেলতে পিছ পা হয় না।বন্ধুরা ভিটিও শেষে ঈগলের ভয়ংকর শিকার দেখে আপনি চমকে উটবেন।

ঈগল পাখি যেহেতু মানুষদেরকেও স্বীকার করতে পছন্দ করেন তাই মানুষ হিসেবে আমাদের উচিত ঈগল পাখির হাত থেকে বিভিন্ন উপায়ে বেঁচে থাকা।আমরা ভিডিওতে দেখতে পাচ্ছি ঈগল পাখি হঠাৎ আকাশ থেকে নিচে নেমে মুরগির হানা দেয়। কিন্তু মোরগ ছোট প্রাণী হওয়া সত্বেও সে নিজের কাছে হার মানে নেই। সে তার জীবন দিয়ে তাকে রক্ষা করলো।মোরগের থাবা খেয়ে ঈগল বারবার আক্রমণ করছে।

এবং পালানোর চেষ্টা করে কিন্তু মোরগের করে কবলে পড়ে এই পাখির রাজা ঈগল।বিভিন্ন পশু পাখিকে নির্মমভাবে হত্যা করছেন এবং খাদ্য হিসেবে গ্রহণ করছে। ঈগল পাখি তাদের সাথে প্রচন্ডভাবে লড়াই করেন। অন্যান্য পাখিরা ঈগল পাখির সাথে সত্যি করে ভালো করে পারেনা কারন ঈগলপাখি আকাশচারী পাখি অন্যান্য খেলা আকাশচারী নয়।

এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।ভাইরাল হয়ে যাওয়ার একটাই কারণ মানুষ এটা থেকে বিভিন্নভাবে শিক্ষা গ্রহণ করতে পারেন। আসুনবিস্তারিত ভিডিওতে দেখি।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …