Breaking News

মুরগি শিকার করতে জলে নেমে পরল সিংহ, তারপর ঘটল মজার ঘটনা। দেখুন ভিডিওসহ!

নিজস্ব প্রতিবেদন: মানুষ সামাজিক জীব। সমাজে বেঁচে থাকার জন্য মানুষকে নানা ধরনের কাজ করতে হয়। এসব কাজ করতে গিয়ে মানুষ অনেক সময় ক্লান্ত হয়ে পড়ে, মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। তখন জীবনে ভিন্নমাত্রার আনার জন্য নানা ধরনের বিনোদনের ব্যবস্থা করা হয়। এর অন্যতম একটি মাধ্যম কোথাও ঘুরতে যাওয়া। সেটি হতে পারে কাছাকাছি কোন পার্ক, চিড়িয়াখানা। সেসব চিড়িয়াখানায় থাকে নানা ধরনের পশু পাখি।

এসব পশুপাখি নানা খুনসুটির মাধ্যমে বিশেষ মুহূর্তের সৃষ্টি করে যা আমাদের নির্মল আনন্দ প্রদান করে। সেক্স সেগুলো আমরা যত দেখি ততো আবেগে অভিভূত হয়ে যাই। পশুপাখির এসব খুনসুটি অনেক সময় ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে পরিগণিত হচ্ছে। এসব সামাজিক যোগাযোগ মাধ্যমের নানা ধরনের ফিচার রয়েছে।

তার মধ্যে অন্যতম একটি হলো ভিডিও শেয়ারিং। মানুষ তার দৈনন্দিন জীবনে তার আশেপাশে ঘটে থাকা নানা ধরনের মজার ভিডিও এসব সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে। এসব ভিডিওর মধ্যে থাকে নানা ধরনের হাস্যকৌতুক প্রাঙ্ক মোটিভেশনাল বক্তব্য প্রভৃতি। তবে পশুপাখির নানা ধরনের খুনসুটির ভিডিও বেশি আকর্ষণীয় বলে এগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের কাছে বেশ জনপ্রিয়।

তাই এধরনের ভিডিও খুব অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। সে সম্পর্কে জানাব আপনাদের। সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিও টি একটি মুরগি এবং সিংহের মধ্যে খুনসুটির ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের মধ্যে ভেসে বেড়াচ্ছে একটি মুরগি এবং উপরে একটি সিংহ ঘোরাঘুরি করছে।

একটু পর সিংহটি হাঁটতে হাঁটতে সুইমিংপুলে কাছে চলে আসে এবং মুরগিটিকে দেখতে পায়। সে মুরগিটিকে শিকার করার সিদ্ধান্ত নেয় এবং এর জন্য উঠে পড়ে লাগে। কিন্তু সিংহটি মুরগির সাথে পেরে উঠছিল না। সে বার বার ব্যর্থ হচ্ছিল। কেননা মুরগিটি এখানে অনেকটা বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছিল সিংহ থেকে বাঁচার জন্য। কারণ সিংহটি যখনই মুরগিকে তার পা এর থাবা দিয়ে আক্রমণ করতে চাচ্ছিলো তখনই মুরগিটি সাঁতরে একটু দূরে সরে যাচ্ছিল।

ফলে সিংহটি তার নাগাল পাচ্ছিল না এবং আক্রমণ করতে পারছিল না। আবার সিংহটি হাল ও ছাড়ছিল না। তবে সিংহ টিকে শেষ পর্যন্ত মুরগির কাছে পরাজিত হতে হয়। সুইমিং পুলের পাশে থাকা কোন এক ব্যক্তি কয়েক সেকেন্ডের এই ভিডিওটি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে শেয়ার করার সাথে সাথে খুব দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়। মানুষ ভিডিওটি সম্পর্কে নানা ধরনের মন্তব্য করছেন কমেন্ট সেকশনে। অনেকে শেয়ার করছেন ভিডিওটি।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

Check Also

সমুদ্রের নীল তিমি কত টা ভয়ংকর হয়! সমুদ্র থেকে লাফ দিয়ে বক শিকার করে নেয় নীল তিমি,নেট দুনিয়াই ভাইরাল সেই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: মানুষ সামাজিক জীব।প্রাকৃতিক পরিবেশের মধ্যে সে জন্মে এবং সেখানেই বড় হতে থাকে।ফলে প্রকৃতির …