Breaking News

মুরগীর ডিম খেতে এসে ফেসে গেল কিং কুবরা,রইলো সাপ আর মিুরগির লড়াই ! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:কিংকুবরা সাপ সর্ম্পকে সকলেই জানি। সাপ কে যেমন সবাই ভয় পাই তেমনি সাপের খেলা দেখে আনন্দ পাই। সাপের খেলা পছন্দ করেনা এমন মানুষ কমই পাওয়া যায়।ভিডিওতে দেখতে পাচ্চি কোবরা চতুরতার সাথে যুবকে এড়িয়ে চলেছে। কোবরাটি যেন তাদের হাতে ধরা দিতে চাচ্ছিল না। অনেক অনেক কষ্ট করে উপরের দিকে থেকে কোবরা সাপকে উদ্ধারকাজ চালানো হয়।

তাদের ধারণা খাবারের সন্ধানে কোবরা টি এর বাসায় গ্রামের মধ্যে ঢুকেছে। কোবরার পছন্দের খাদ্যের মধ্যে হচ্ছে মু রগীর ডিম। হয়তো মুরগীর ডিমের তালাশেই বাসা বাড়িতে এসে নিজের বাসস্থান তৈরি করেছে।করে কষ্ট স্বাধীনের পর রেস্কিউ টিম কোবরা সাপ কে উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকাজ চালিয়ে কোবরা টিকে লোকালয়ের দূরে বনের মধ্যে রেখে আসা হয় যাতে করে কোবরা আর লোকালয়ে আসতে না পারে।কৃষকের বাড়ির পাশে রহস্যজনক গর্ত, সাপুড়ে মাটি খুড়ে বের করলো বিশাল কিং কোবরা, ভয়ে ভয়ে সবাই দেখলো সাপ আর সাপুড়ের খেলা, তুমুল ভাইরাল ভিডিও, আমাদের চারপাশে বিভিন্ন রকম সরীসৃপ জাতীয় প্রানীর বসবাস।

সরীসৃপ জাতীয় প্রানীর মধ্যে একটি উল্লেখযোগ্য প্রানী হলো সাপ। গ্রামাঞ্চলে বাড়ির আশেপাশে হরহামেশাই সাপ দেখতে পাওয়া যায়।এসব প্রানী এতোটাই বিপদজনক যে এদের হাত থেকে বাচতে আমরা সাপুড়ের কাছে যাই। সাপুরে তার নিজ দক্ষতা দিয়ে এসব সাপ ধরে এদের বিষ দাঁত ভেঙে দিয়ে সংরক্ষণ করে আর সাপের খেলা দেখিয়ে টাকা উপার্জন করে।

সাপ দেখে ভয় পেলেও আমাদের সবাই মোটামুটি সাপের খেলা দেখতে পছন্দ করি। সাপুরে তার পোষ্য সাপ দিয়ে নানান কায়দায় খেলা দেখিয়ে আমাদের আনন্দ দিয়ে থাকে। যেকোনো ধরনের দূর্ঘটনা এড়াতে সাপুড়েরা এসব সাপের বিষ নষ্ট করে দেয় আর বিষ দাঁত ভেঙে দেয়।

সম্প্রতি ইন্টারনেটে বিশাল এক কিং কোবরা সাপ উদ্ধারের ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় কৃষকের বাড়ির পাশে সাপের গর্ত দেখতে পেয়ে গ্রামের মানুষেরা ভীত হয়ে সাপুড়ে ডাকে। সাপুড়ে এসে প্রথমে গর্ত খুড়ে সাপ বের করার চেষ্টা করে। সাপ বের হতে না চাইলে এরপর গর্তে পানি ঢালতেই বেরিয়ে আসে প্রকান্ড এক কিং কোবরা সাপ।

সাপুড়ে দক্ষতার সাথে সাপটি ধরে পানিতে ধুয়ে আনে। তারপর কৃষকের উঠানে সাপটি নিয়ে অনেকক্ষণ খেলা দেখায়৷ গ্রামের মানুষের ভীত চোখে সাপের খেলা দেখতে থাকে।তারপর সাপটি কে তারা বনে মুক্ত করে দেন। বিস্তারিত ভিডিওতে দেওয়া হলো।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …