Breaking News

রকি ভাইয়ের ছোটবেলার রোল করে সবার মন জয় করেছে এই খুদে, রইল বাচ্চাটির পরিচয়

প্রশান্ত নীলের পরিচালিত ফিল্ম কেজিএফ-২ বক্স অফিসে দারুন পরিমানে আয় করেছে। এই ফিল্মটি প্রায় ৩৭০ কোটির বেশি টাকা আয় করে নিয়েছে। এছাড়া ফিল্মে যশ, সঞ্জয় দত্ত ও রবিনার অভিনয়কে খুব পছন্দও করা হয়েছে। বিশেষ করে রকির চরিত্রকে দর্শকরা প্রচন্ড পরিমানে পছন্দ করছে। কিন্তু ফিল্মে রকির ছোট বেলার চরিত্রটি একটি বাচ্চা পাঠ করেছিল।

এই বাচ্চার অভিনয়ও মানুষের খুব পছন্দ হয়েছে এবং সবাই জানতে চাইছে যে এই বাচ্চাটি কে? আপনারাও যদি এই বাচ্চাটি সম্পর্কে জানতে চান তবে এই আর্টিকেলটি পুরোটা পড়ুন।কেজিএফ ২-এ টিনেজ রকির চরিত্রে অভিনয় করা শিশুটির নাম আনমোল বিজয় ভাটকল। ফিল্মে যখন রকির ছোটবেলার ফ্ল্যাশব্যাক দেখানো হতো, তখন তখন আনমোলকে দেখানো হতো।

আনমোলের বর্তমান বয়স এখন ১৮ বছর। তিনি সবে সবে এখন তার পড়াশোনা শেষ করছেন। অভিনয়ের থেকে নাচের দিকে আনমোলের ঝোক বেশি। তিনি বহু বছর ধরে নাচের প্রশিক্ষণও নিচ্ছেন। নাচের পাশাপাশি তিনি বিভিন্ন ধরনের স্টান্টও করতে পারেন এবং নিজেকে ফিট রাখার জন্য তিনি ওয়ার্কআউটও করেন।

এছাড়া সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তিনি তার ওয়ার্কআউট এবং স্টান্ট করার সময় নেওয়া ফটো ও ভিডিও শেয়ার করে থাকেন।ফিল্মে আনমোলকে কিছুক্ষণের জন্য দেখানো হয়েছে ঠিকই কিন্তু রকিকে যেই ঘটোনা বারবার অনুপ্রাণিত করে, সেটা হলো তার ছোটবেলার দিনগুলো।তাই ফিল্মে আনমোলের চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ ছিল। আনমোল কন্নড় চলচ্চিত্র পদকাতেও কাজ করেছেন। সেখানেও তিনি সুরেশ বিশ্বনাথের ছোটবেলার চরিত্র হিসাবে অভিনয় করেছিলেন।

Check Also

বাংলাদেশে শুরু হয়েছে ‘বিক্ষোভ’, হাঁটুর বয়সী অভিনেতা পেতে চাইছেন শ্রাবন্তীকে!

বাংলা ইন্ডাস্ট্রিতে টলি সুন্দরী শ্রাবন্তী অনেকের ক্রাশ। তার রূপের মায়ায় কাবু আট থেকে আশি। ব্যাক্তিগত …