Sunday , July 25 2021
Home / Lifestyle / রাজ্যপালের হাত থেকে ‘বছরের সেরা অ্যাওয়ার্ড’ পেলেন দিতিপ্রিয়া, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

রাজ্যপালের হাত থেকে ‘বছরের সেরা অ্যাওয়ার্ড’ পেলেন দিতিপ্রিয়া, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

টেলিভিশন জগতে অতি জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুনাময়ী রানী রাসমনি’ চরিত্রে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। এত ছোট বয়সে যেভাবে এত বড় একটি চরিত্র টিভির পর্দায় ফুটিয়ে তুলেছে তা সত্যিই দর্শকদের মনে দাগ কেটেছে। গত ৪ বছর ধরে রমরমিয়ে চলছে এই সিরিয়াল। সবসময়ই টি আর পিতে শীর্ষে থাকে এই সিরিয়ালের নাম।

২০০২ সালের ১০ আগস্ট কলকাতায় তার জন্ম হয়। ছোট বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত দিতিপ্রিয়া। সম্প্রতি সে স্কুলের গন্ডি পেরিয়ে কলেজে পৌঁছেছে। তবে, পড়াশোনার পাশাপাশি সে পাল্লা দিয়ে করছে অভিনয়। আর রানী রাসমণি সিরিয়ালে অভিনয় তার জীবনে যেন অন্য এক মোড় এনে দিয়েছে। সিরিয়ালে তার চরিত্র বেশ পাওয়ারফুল একটি কারেক্টর হয়ে দাঁড়ায়। তাই সবমিলিয়ে দিতিপ্রিয়ার কেরিয়ার এখন উর্দ্ধমুখী।

সম্প্রতি দিতিপ্রিয়া ছোটপর্দা মাত করে বড়পর্দাও মাত করতে চলেছে। আর ছোটপর্দার রানী মা বড় পর্দার অপর্ণা হয়ে ধরা দেবে সকলের কাছে। আর সম্প্রতি রানীমা এর সিনেমা প্রথম জাতীয় চলচ্চিত্র প্রতিযোগিতায় মনোনীত হয়েছে।সে কথাও কারোর অজানা নয়।

সম্প্রতি দিতিপ্রিয়া তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে রাজ্যপাল জগদীপ ধনখড় এর হাত থেকে বছরের সেরা পুরস্কার দিতিপ্রিয়াকে নিতে দেখা গেছে। এমনকি একঝাঁক তরকার সঙ্গে তাঁকে দেখা কখনও ফোটোসেশন কখনও খোশগল্প করতে দেখা গেছে দিতিপ্রিয়াকে। সম্প্রতি সেই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

গরমে ত্বক উজ্জ্বল রাখার ঘরোয়া উপায়

গরমে ত্বকে দেখা দেয় নানা ধরনের সমস্যা। প্রতিদিনের রোদ আর ধুলোবালিতে ত্বক তার স্বাভাবিক আর্দ্রতা ...

You cannot copy content of this page