Breaking News

সম্পূর্ণ ফ্রিতে স্কুটার দিচ্ছে Hero Electric, জানুন কিভাবে পাবেন

পেট্রোলের অতিরিক্ত মূল্য বৃদ্ধির কারণে অনেকেই ঝুঁকে পড়ছেন ইলেকট্রিক চালিত যানবাহন এর দিকে। আর যদি এই দুর্মূল্যের বাজারে পাওয়া যায় বিনামুল্যে স্কুটি তবে তা তো সোনায় সোহাগা। কি অবাক হচ্ছেন! তবে জানিয়ে রাখি, দেশের বৃহত্তম এবং প্রাচীন ইলেকট্রিক টু হুইলার বিক্রেতা হিরো ইলেকট্রিক এর পক্ষ থেকে দেওয়া হয়েছে এই অফার। বিনামূল্যে ইলেক্ট্রিক স্কুটি দিতে চলেছেন তারা। তবে কীভাবে পাবেন, কারা পাবেন চলুন জেনে নিই বিস্তারিত তথ্য।

জানা গেছে, কেরলের ঐতিহ্যবাহী “ওনাম” উৎসব উপলক্ষে বিনামূল্যে ইলেকট্রিক স্কুটার নিতে চলেছে হিরো ইলেকট্রিক। ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে এবং নিজেদের আধিপত্য বজায় রাখতে তাদের এই নব পন্থা। হিরো ইলেকট্রিকের পক্ষ থেকে জানানো এই অফার অনুসারে ওনাম উৎসব উপলক্ষে প্রতি 100 তম ক্রেতাকে বিনামূল্যে স্কুটার দেওয়া হবে হিরোর পক্ষ থেকে। তবে এক্ষেত্রে কেবলমাত্র কেরলবাসীরাই এই অফারটি সুবিধা ভোগ করতে পারবেন।

আরও খবর – ১ বার চার্জ দিলেই চলবে ১১৫ কিলোমিটার, বাজার কাঁপাতে চলে এলো নতুন ই-স্কুটার iVOOMi S1
বিনামূল্যে পাওয়া এই ইলেকট্রনিক্স স্কুটারে আপনি পেয়ে যাবেন পাঁচ বছরের ওয়ারেন্টি। এর সাথে পাবেন দু’বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি। হিরোর এই অফারটি আগামী 15 সেপ্টেম্বর পর্যন্ত চালু থাকবে। এই প্রসঙ্গে হিরো ইলেকট্রিকের CEO সোহিন্দর গিল জানান, তারা দেশে বৈদুতিক যানবাহনের ব্যবহার বৃদ্ধি করতে এমন পদক্ষেপ নিয়েছে। ওনাম উৎসব মানুষের মধ্যে ইতিবাচক ভাব তৈরি করে তাই এই মুহূর্তটাই তারা বেছে নিয়েছেন মানুষের মধ্যে বৈদ্যুতিক যানবাহনের প্রতি আকর্ষণ বৃদ্ধির করার জন্য।

আরও খবর – Hero-র ধামাকা অফার, এই স্কুটারে মিলছে ২৮ হাজার টাকা ছাড়!
ভারতে বৈদ্যুতিক যানবাহনের ব্যবহার বৃদ্ধি করার সমস্ত রকম প্রচেষ্টা জারি রেখেছে হিরো ইলেকট্রিক। আর সেই কারণেই তারা নিয়ে এসেছে তাদের এই দুর্দান্ত অফার। এর সাথে সাথে “AU small Finance Bank” এর সঙ্গে হাত মিলিয়েছে হিরো যাতে খুব সহজেই ক্রেতারা মাসিক কিস্তির মাধ্যমে ই-স্কুটি কিনতে পারেন। এছাড়াও সম্প্রতি তারা Jio-BP সঙ্গে হাত মিলিয়েছে, যাতে গ্রাহকেরা ই-স্কুটির সম্পূর্ণ আনন্দ ভোগ করতে পারেন। জানা গেছে, এখনো পর্যন্ত তারা 4.5 লক্ষেরও বেশি স্কুটি বিক্রি করেছেন। সারা ভারতে 750 টির বেশি সেলস এবং সার্ভিসিং সেন্টার রয়েছে তাদের।

Check Also

এক দোকানদার রাতে দোকান বন্ধ করতে যাচ্ছিল এমন সময় একটা কুকুর মুখে করে বাগ নিয়ে আসলো বাগে ছিল ১টি লিষ্ট আর টাকা, তার পরঃ

রাতের বেলা এক দোকানদার নিজের দোকান বন্ধ করতে যাচ্ছিল, এমন সময় একটি কুকুর দোকানে আসল। …