Breaking News

সহজে কিভাবে একটি সাপ কে শিকার করা যায়।দেখোন আধুনিক

বন্ধুরা আজকে আমরা দেখতে যাচ্ছি এই ভিডিওতে খুব সহজে কিভাবে একটি সাপ কে শিকার করা যায়।আমরা সকলে জানি যে পৃথিবীতে আক্রমণাত্মক এবং ভয়ঙ্কর প্রাণী গুলির মধ্যে একটি হচ্ছে সাপ। সাপ বিষধর প্রাণীর হওয়ায় সবাই তাকে ভয় পায়। সাপ বিষধর প্রাণী হলেও এটি বেশ নিরিবিলি ও লুকিয়ে থাকতে পছন্দ করে। সাপকে যদি কেউ বিরক্ত না করে, তাহলে কারোর উপরে আক্রমণ করে না।

সাপকে কেউ যদি বিরক্ত করে অথবা মারতে আসে তাহলে সাপ তার ফনা তুলেআক্রমণ করার জন্য তেড়ে আসে ।সাপ দেখে ভয় পায় না এমন লোক খুব কমই পাওয়া যাবে। সাপ টি বিষধর প্রাণী। যা বিশ্বে মানুষ মরে যায় পৃথিবীতে এমন অনেক সাপ আছে যাদের লেজে শরীরের যে কোন অংশ লাগলে সাথে সাথে মানুষ মারা যায় ।পৃথিবীতে এমন অনেক সাপ আছে যাদের কামড়ে মানুষ 5 থেকে 10 সেকেন্ডের মধ্যেই মারা যায়। কিছু কিছু সাপ আছে তাদের তেমন বিষ থাকে না।

এবং মানুষকে কামড়ালে সেই সাপের বিষ ক্রিয়া করে না।আমরা ভিডিও দেখতে পাচ্ছি জঙ্গলের মধ্যে গর্তের ভিতর বিষধর একটি কিং কোবরা সাপ। যা দেখতে খুবই ভয়ঙ্কর, আপনারা হয়তো নিজেরা দেখেই ভয় পেয়ে গিয়েছেন। সাপটি যুবকটিকে দেখে সম্পূর্ণ গর্তের ভিতর চলে গেল। যুবকটি সাপকে স্বীকার করার জন্য জঙ্গলে আসলো। এবং শেষে সহজেই একটি সাপ কে দেখতে পেল। এবং সেটাকে সে স্বীকার করার জন্য প্রস্তুতি নিল। সে গর্তের মুখের মধ্যে সাপের শরীরের চামড়া পাল্টানো দেখতে পেল।

সে আশা করলেও গর্তের ভিতর একটি বিশাল বড় সাপ পাওয়া যাবে। গর্তের মুখের মধ্যে সে তার যন্ত্রপাতি বের করে সেটিং করতে শুরু করলো। সে অনেক পরিশ্রম করে নিখুঁতভাবে সাপ ধরার যন্ত্রটির গর্তের মুখের মধ্যে সেটিং করল। গর্তের মুখের মধ্যে বাসের ছোট গুটি গেছে খুঁটির সাথে সুতা বেঁধে দিল। পরিশেষে সুন্দর ভাবে সে তার যন্ত্রটি সেখানে সেটিং করে দিল। সেটিং দেওয়ার পর সে তিন-চারবার সেটাকে পরীক্ষা করে নিল সাপটি বের হওয়ার সময় সঠিক সময়ে ধরা পড়বে কিনা।

সে বুঝতে পারল তার সেটিং সম্পূর্ণ ঠিক আছে। তারপর সে চলে গেল। বন্ধুরা ভিডিওটি আসল মজা পেতে হলে ভিডিওটি শেষ পর্যন্ত দেখুন। কিছুক্ষণ পর সাপের গর্ত থেকে মাথা ওকে দিয়ে বের হলো। মাথা উঁকি দিতেই যখন সে একটু মাথা বের করল। তার মাথাটা সুতোর মধ্যে আটকে যায়। সে কতক্ষণ ছটফট করতে লাগলো। কিন্তু সে কিছুতেই ছুটতে পারছেনা।সে পুনরায় গর্তের ভিতর চলে যেতে চায় কিন্তু সুতোর মধ্যে আটকে যাওয়ার কারণে শেয়ার ভিতরে যেতে পারছে না।

সেই লোকটি অনেকক্ষণ পরে সে দেখতে পেল। তার সেই পাতানো যন্ত্রটির মধ্যে বিষধর একটি বিশাল বড় সাপ আটকা পড়ে আছে। সে খুশিতে নাচতে লাগলো। সাপটে লোকটিকে দেখে সে প্রানপনে গর্তের ভিতর চলে যেতে চেষ্টা করলো। কিন্তু আর যাতে পারলোনা যুবকটি সাপের মাথার মধ্যে ধরে ফেললো।বন্ধুরা আপনারা দেখতেই পেলেন কিভাবে একটি বিষধর বিশাল বড় সাপ কে লোকটি সহজেই স্বীকার করতে পারল।

Check Also

সমুদ্রে গটলো এক বিরল ঘটনা জেলেদের জালে দরা পরলো টুনা মাছের এক বিশাল জাক । ৫মিনিটে বড়ে গেলো সব গোলা নৈাকা ভাইরল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:আমরা অনেকেই মাছ ধরতে খুব পছন্দ করি। বাঙ্গালীদের মধ্যে অনেকেপেশা আবার অনেকের নেশাও বটে। …