Breaking News

স্পেশাল ফোর্স ও হেলিকপ্টার নিয়ে প্রস্তুত র‌্যাব

আসন্ন ১০ ডিসেম্বর রাজধানীতে বিএনপির দলীয় মহাসমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ।

যেকোনও ধরনের বিশৃঙ্খলা, নাশকতা রোধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব ফোর্সেসের গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, জনগণের নিরাপত্তা ও জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাব ফোর্সেসের নিয়মিত টহল কার্যক্রম জোরদার করা হয়েছে।

এছাড়াও যেকোনও ধরনের হামলা ও নাশকতা রোধে রাজধানীর গুরুত্বপূর্ণ স্থাপনা, স্থান ও প্রবেশ পথসহ দেশের বিভিন্ন স্থানে র‌্যাব এর চেকপোস্টে নিয়মিত তল্লাশি কার্যক্রম চলমান রয়েছে।

১০ ডিসেম্বরকে ঘিরে বিভিন্ন দুস্কৃতকারী ও সুযোগ সন্ধানীদের বিশৃঙ্খলা ও নশকতার মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির তৎপরতা রোধে দেশব্যাপী র‌্যাব এর সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি ও নিয়মিত টহল কার্যক্রম চলমান রয়েছে।

অনলাইনে দুস্কৃতকারীদের মিথ্যা তথ্য ও গুজব ছড়ানোর মাধ্যমে সাধারাণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা প্রতিহত করতে র‌্যাব এর সার্বক্ষণিক সাইবার নজরদারি অব্যাহত রয়েছে।

এছাড়াও, যেকোন উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাব স্পেশাল ফোর্স টিম, ডগ স্কোয়াড, বোম্ব ডিস্পোজাল ইউনিট ও র‌্যাবের হেলিকপ্টার সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।

Check Also

মাত্র ৭ হাজার টাকা দিয়েই বাড়িতে নিয়ে যান ঝাঁ চকচকে নতুন বাইক, দুর্দান্ত অফার দিচ্ছে Bajaj

ভারতে পেট্রোলের দাম দিনের পর দিন যে হারে বেড়ে চলেছে তাতে সাধারণ মানুষের কপালে পড়েছে …