Breaking News

হাতের আঙুল বলে দেবে আপনার ব্যক্তিত্ব

আপনার পরিচিত বা অপরিচিত ব্যাক্তিটি কেমন তা জানতে চাইলে কিন্তু এখন আর বেশি সময়ের প্রয়োজন হয়না। আপনাকে এরজন্য ভালো করে খেয়াল করতে হবে ঔ ব্যাক্তিটির দিকে। কিছু সহজ উপায়ের মধ্যে আজকে আপনাদের বলছি কীভাবে হাত দেখে বুঝে নিবেন তার ব্যক্তিত্ব কেমন!

এরজন্য আপনার সেই ব্যাক্তিটির হাতের আঙুলের দিকে ভালো করে খেয়াল করতে হবে। একটি গবেষণায় এমনই কিছু বিস্ময়কর ফলাফল পাওয়া গেছে। সৌভাগ্যবশত আজকে আপনার জন্য থাকছে সেসব বিস্ময়কর তথ্য।হস্তবিদ্যায় আপনার হাত আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে। এটা শুনতে সত্যিই বেশ উদ্ভট। তবে গবেষণায় বেশিরভাগই আপনার আঙুলের ওপর নির্ভর করে আপনার ব্যক্তিত্ব।আপনার আঙুলগুলি আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কী বলে আসুন জেনে নেই-

আরও পড়ুন:জ্বালানি খরচ বাঁচাতে বিপদ ডেকে আনছেন গাড়ির!

রহস্যটি আপনার অনামিকা এবং তর্জনীতে রয়েছে। এ আঙুলগুলো বলে দিতে পারে আপনি কেমন ধরনের মানুষ। এই পরীক্ষা শুধুমাত্র পুরুষদের জন্য প্রযোজ্য কারণ এই আঙ্গুলের দৈর্ঘ্য পুরুষদের মধ্যে টেস্টোস্টেরনের মাত্রা নির্দেশ করে। হস্তবিশারদরা বিভিন্ন ধরনের হাতকে তিনটি ক্যাটাগরিতে ভাগ করেছেন। এগুলো হলো এ, বি এবং সি।

‘এ’ ধরনের আঙুলে তর্জনীর চেয়ে অনামিকা লম্বা। এরা সাধারণত সুদর্শন পুরুষ হয়। তারা কমনীয় এবং সবার সাথে খুব সহজেই মিশতে পারে। তবে তারা একটু বেশি আক্রমণাত্মক স্বভাবের হয়ে থাকে। যেকোনো বিপদে এরা ঝুঁকি নিতে পারে দ্রুত। এই ধরণের ব্যক্তি জ্যোতিষশাস্ত্রমতে আঙুলে একটি আংটি ধারণ করে সহজেই বেশি অর্থ উপার্জন করতে সমর্থ হতে পারেন।

‘বি’ ধরনের আঙুলে অনামিকা তর্জনীর চেয়ে ছোট। এই আঙুলের অধিকারী পুরুষরা খুব আত্মবিশ্বাসী হয়ে থাকে। এদের প্রায়শই একা থাকতে কোনো সমস্যা হয় না। কেউ বিরক্ত করলে তা তারা মোটেও মেনে নিতে পারে না। তবে যখন প্রেমের কথা আসে তখন তারা কম আত্মবিশ্বাসী হয়ে ওঠে। কারণ তারা প্রথম পদক্ষেপ নেওয়ার সময় অনেক দ্বিধাগ্রস্ত থাকে।

“সি” ধরনের আঙুলে অনামিকা এবং তর্জনী একই দৈর্ঘ্যের হয়ে থাকে। এই আঙুলের পুরুষরা ভালো মধ্যস্থতাকারী, খুব অনুগত এবং প্রেমময়। তারা জীবনের সঙ্গে বাস্তবতার ভালো সামঞ্জস্য করতে পারে। তারা খুব শান্ত এবং নিয়মতান্ত্রিক জীবনযাপন করতে পছন্দ করে।

আরও পড়ুন: দুই বছর বয়স পর্যন্ত শিশুকে চিনি জাতীয় খাবার খাওয়াবেন না যে কারণে এই সব বৈশিষ্ট্য দেখে আপনি এখন সহজেই আপনার প্রিয়জন বা অপরিচিত কারো ব্যক্তিত্ব বুঝে ফেলতে পারবেন সহজেই। তবে কারো ব্যক্তিত্ব ভালোভাবে বুঝতে এই বৈশিষ্ট্যগুলোর পাশাপাশি তার কথাবার্তা, পছন্দ ও মানসিক চিন্তাভাবনার ওপরও বিশেষ গুরুত্ব দিন।

Check Also

শখের বসে করা ছাগলের খামারে তিন বছরে ১৫ লাখ টাকার বাজিমাত!

নিজস্ব প্রতিবেদন: নাম শিবলী নোমান। ২০০১ সালে এসএসসি পাশের পর নানা প্রতিবন্ধকতায় বন্ধ হয়ে গেল …