Breaking News

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান যা আমাদের সব ধরনের সুযোগ সুবিধা দিয়ে থাকে। বাসস্থান এমন হবে যা আমাদের যাতায়াতের জন্য কোন অসুবিধা না হয়। এমন বাসস্থান আমরা সকলে পছন্দ করে থাকি এবং এ ধরনের বাসস্থান কে আমরা আমাদের পছন্দের শীর্ষ তালিকায় রাখি। কম মূল্যে বেশি সুবিধাজনক বাসস্থান আমরা পছন্দ করি। যে বাড়িতে আমরা অল্প মূল্যে কিনতে বা থাকতে পারব এবং বেশি সুযোগ-সুবিধা নিতে পারবো এরকম বাড়ি আমাদের সকলের ভালো লাগে।

মেইন রাস্তার আশেপাশে যদি আমরা কম মূল্যে ভালো একটি বাড়ি পেতে পারি তাহলে নিজেদেরকে খুব গর্বিত মনে হয়। এমন একটি বাড়ি রয়েছে ভারতের বোড়াল রোড এর সামনে। এই বড়াল রুটি গড়িয়া জেলায় অবস্থিত এবং এখানে থাকা বাড়িটি বড়াল রোডের ঠিক পাশেই খুব কম মূল্যে এই বাড়িটি বিক্রি করা ইচ্ছা পোষণ করে সে বাড়ির মালিক। বাড়ির মালিক জানায় তার হাতে আর্থিক সংকট থাকায় সে তার বাড়িতে খুব অল্প মূল্যে বিক্রি করতে ইচ্ছুক। তার এই বাড়িটি দুই 2 কাঠা জায়গা নিয়ে তৈরি করা হয়েছে।

তার এই বাড়িটি একেবারে মেন সড়কের সাথে সংযোগ রয়েছে বাড়ি থেকে কিছু দূর হাঁটলেই অটো স্টেশন পাওয়া যায়। তার বাড়ি থেকে অটো স্টেশনে গেলে স্টেশন থেকে মেট্রো রেল যাওয়ার সহজ রাস্তা রয়েছে। তার পাশাপাশি এই বাড়িতে একটা বড় ছাদ বিদ্যমান। বাড়িটির মূল্য প্রায় ৭৮ লাখ টাকা এই যুগে এরকম বাড়ি পাওয়া অসম্ভব একটি ব্যাপার। এত কম দামে একটি সাজানো গোছানো বাড়ি পাওয়া অসম্ভব বাড়িতে দু কাটা জায়গার উপর নির্মিত এবং বাড়ি দোতলা পর্যন্ত তৈরি করা। বাড়ির আশেপাশে খুব খোলামেলা পরিবেশ সেখানে গরমের দিনে বাতাসের পর্যাপ্ত পরিমাণ ব্যবস্থা রয়েছে। বাড়িতে মোজাইক ফ্লোর করা হয়েছে।

বাড়ি রক্ষিত মোড় এর সামনেই অবস্থিত যে কোন সময় এখানে সিএনজি অটো পাওয়া যায়। বাড়ির আশেপাশের রয়েছে অসংখ্য খোলা মাঠ। এবারের অবস্থান থেকে ৫-৬ মিনিট হাঁটলে গড়িয়া মেট্রোরেল যাওয়া যাবে। ফার্স্ট ফ্লোর এবং গ্রাউন্ড ফ্লোর প্ল্যান একই। কিভাবে এ দুটি ফ্ল্যাটের ডিজাইন করা হয়েছে। বাড়িতে রয়েছে দুটি ফ্লোরে একটি একটি করে দুটি ফ্ল্যাট। ফ্লাট গুলোর মধ্যে রয়েছে ডাইনিং এবং ড্রয়িং এরিয়া এরপর রয়েছে একটি কিচেন রয়েছে দুইটি বেডরুম,দুটি ব্যালকনি ও দুইটি ওয়াশরুম।

একটি বেডরুম দেখতে খুবই সুন্দর এবং টেক্সচার। বেডরুম টি দেখতে খুবই বড়। বেডরুম এর সাথে একটি এটাচ বাথরুম আছে। তার সাথে রয়েছে একটি ব্যালকনি। অবশ্য এ বেডরুম টি একটি মাস্টার সাইজ বেডরুম। বেডরুম টির মধ্যে রয়েছে নানা রকমের প্রয়োজনীয় সামগ্রী। রুমকির মধ্যে সব আসবাবপত্র ফিটিং করা আছে এবং আসবাবপত্র দেখতে খুব সুন্দর সামঞ্জস্যপূর্ণ ভাবে আসবাবপত্র গুলোকে সাজানো হয়েছে। বেডরুম থেকে বেরিয়ে এসেই একটি ওয়াশরুম লক্ষ্য করা যায় যার মধ্যে এই ওয়াশরুমটিকে কমন ওয়াশরুম হিসেবে ব্যবহার করা হয়।

ওয়াশরুম টি ইন্ডিয়ার ধাচে তৈরি করা ছেলে এতিটে ওয়েস্টান ওয়াশরুম তৈরি করা যাবে।বাড়িটির ওয়াশরুম টি বেশ বড়। কিচেনে প্রায় সবকিছুই তৈরি করা আছে এবং কি জন্য বেশ বড়। কিচেন দিতে সবকিছু রাখার ব্যবস্থা আগে থেকে তৈরি করা আছে। ডাইনিং ড্রইং স্টেশন স্পেস খুবই বড় বিভিন্ন ধরনের ছোটখাট অনুষ্ঠান এই ডাইনিং ও ড্রয়িং এরিয়াতে করা যাবে। ডাইনিং ড্রইং এরিয়ার সাথে একটি বড় বেলকনি দেওয়া আছে এই বাড়িটিতে। সেই ব্যালকনি থেকে খুবই মনমুগ্ধকর একটি পরিবেশ দেখা যায়। এরকম একটি পরিবেশে বাড়ি নেওয়াটা খুবই লাভবান হওয়া যাবে। মাত্র ৭৮ লাখ টাকা দিয়ে এই ২ কাঠার বাড়ি কিনলে সত্যিই খুব উপকার ও লাভবান হবে।

Check Also

অভিনব পদ্ধতিতে বিষ ও যন্ত্র ছাড়া খুব সহজে ইদুর মারার ফাঁদ বানানো যায়, একবার দেখলে আপনি বানাতে পারবেন। রইলো ভিডিও সহ স্টেপ বাই স্টেপ

নিজস্ব প্রতিবেদন: ইঁদুর একটি চতুর ও নীরব ধ্বংসকারী স্তন্যপায়ী প্রাণী। ইঁদুর প্রাণীটি ছোট হলেও ক্ষতির …