Sunday , July 25 2021
Home / Lifestyle / বয়কট করিনা কাপুর, সীতার চরিত্রের জন‍্য কঙ্গনা রানাওয়াতকে কাস্ট করার দাবি

বয়কট করিনা কাপুর, সীতার চরিত্রের জন‍্য কঙ্গনা রানাওয়াতকে কাস্ট করার দাবি

করিনা কাপুর খান (kareena kapoor khan) নাকি সীতা (sita) চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন। বলিউডে রামায়ণ নির্ভর ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করার জন‍্য প্রস্তাব দেওয়া হয়েছে করিনাকে। এই চরিত্রের জন‍্য নাকি বড়সড় পারিশ্রমিকও আদায় করেছেন তিনি। এই খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। টুইটারে বয়কট করিনা খান ট্রেন্ড করতে শুরু করে।

সীতা চরিত্রের জন‍্য করিনা একেবারেই বেমানান। যার ছেলের নাম তৈমুর তিনি কী করে সীতার মতো একটি চরিত্রে অভিনয় করতে পারেন? প্রশ্ন তোলেন নেটিজেনরা। এমনকি সীতার চরিত্রের জন‍্য অন‍্য অভিনেত্রীদের কাস্ট করার দাবি ওঠে। কঙ্গনা রানাওয়াত (kangana ranawat), ইয়ামি গৌতম এবং অনুষ্কা শেট্টিকে কাস্ট করার দাবি উঠছে। বিশেষ করে কঙ্গনা ও ইয়ামি গৌতম ট্রেন্ড করছেন সোশ‍্যাল মিডিয়ায়।

গুঞ্জন শোনা গিয়েছে পরিচালক অলৌকিক দেশাই রামায়ণ নিয়ে একটি ছবি করতে চলেছেন। সেই ছবিতেই সীতার ভূমিকায় অভিনয়ের জন‍্য প্রস্তাব গিয়েছে করিনার কাছে। এমনকি এই ছবির জন‍্য তিনি ১২ কোটি পারিশ্রমিকও নিয়ে নিয়েছেন বলে খবর ছড়ায়। অন‍্যান‍্য ছবির জন‍্য ছয় থেকে আট কোটি নিলেও এই ছবির জন‍্য নাকি করিনা পারিশ্রমিক বাড়িয়েছেন বলে দাবি করা হয়।

এরপরেই টুইটারে ফেটে পড়ে নেটিজেনদের একাংশ। যার ছেলের নাম তৈমুর সে কী করে সীতার চরিত্রে অভিনয় করতে পারে? প্রশ্ন তোলে তারা। টুইটারে ট্রেন্ডিং তালিকার শীর্ষে রয়েছে ‘হ‍্যাশট‍্যাগ’ বয়কট করিনা খান। আবার কয়েকজন লিখেছেন, কঙ্গনা রানাওয়াত সীতা চরিত্রের জন‍্য উপযুক্ত। আবার পরে শোনা গিয়েছে, করিনা আদৌ এই চরিত্রে অভিনয় করছেন না।

প্রসঙ্গত, বড় ছেলের নাম নিয়ে এখনো চরম সমালোচনার মুখে পড়তে হয় করিনা ও সইফকে। নেটিজেনদের বক্তব‍্য, তৈমুর লঙের নামে প্রথম ছেলের নাম রেখেছিলেন করিনা সইফ। কিন্তু অভিনেত্রী বার বার জানিয়েছিলেন, তৈমুরের অর্থ লোহা। এই কারণেই এই নামটা পছন্দ করেছিলেন তিনি। তবে সইফ ভেবেছিলেন ছেলের নাম রাখবেন ফয়জ। দ্বিতীয় ছেলের ক্ষেত্রে এবার সেই নামটাও রাখতে পারেন সইফ।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

গরমে ত্বক উজ্জ্বল রাখার ঘরোয়া উপায়

গরমে ত্বকে দেখা দেয় নানা ধরনের সমস্যা। প্রতিদিনের রোদ আর ধুলোবালিতে ত্বক তার স্বাভাবিক আর্দ্রতা ...

You cannot copy content of this page