Sunday , July 25 2021
Home / Viral Videos / জীবন্ত শিং মাছ খেয়ে কিভাবে আবার বের করলেন সাতক্ষীরার রেজাউল, অবিশ্বাস্য এই ভিডিও ব্যাপক ভাইরাল স্যোসাল মিডিয়ায়!

জীবন্ত শিং মাছ খেয়ে কিভাবে আবার বের করলেন সাতক্ষীরার রেজাউল, অবিশ্বাস্য এই ভিডিও ব্যাপক ভাইরাল স্যোসাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশের একটি গ্রামের সাধারণ মানুষ হচ্ছে রেজাউল করিম ।তিনি বাংলাদেশে সাতক্ষীরা তে বসবাস করেন তিনি মূলত সাতক্ষীরা বাসিন্দা। তার একটি অসাধারণ প্রতিভা হচ্ছে সে জীবন্ত মাছ খেয়ে ফেলতে পারে। তারি অসীম ক্ষমতা সকলকে অবাক করে দিচ্ছে সকলকে।অনেকে অবাক হয়ে তার এই প্রতিভা টিকে দেখতে আসে দূর-দূরান্ত থেকে। সকলে তার প্রতিভা কথা শুনে বিস্মিত হয়ে যায়।

একটি সাধারণ মানুষ কিভাবে জীবন্ত শিং মাছ খেতে পারে তা সকলকে ভাবিয়ে তুলে বারবার। কেউ বিশ্বাস করতে চায় না কিভাবে পারে সেগুলো করতে ।শিং মাছ এমনিতেই অনেক কাটা যুক্ত মাছ। শিং মাছ ধরতে গেলেই কাঁটা দেয় । যেখানে শিং মাছ ধরা তো দূরের কথা সেখানে সে জীবন্ত শিং মাছ গুলোকে খেয়ে ফেলছে।

সে সেই শিং মাছ গুলোকে নিয়ে মুখে নানা রকমের টেকনিক পরিদর্শন করে সে ।মাছগুলোকে নিয়ে অনেক সময় অনেক খেলায় মত্ত হয়ে পড়ে। তার এই অবিশ্বাস্য কর্মকাণ্ড সবাইকে মুগ্ধ করে দেয়। সবাই মুগ্ধ হয়ে তার এই খেলার ট্রিকস গুলো দেখে। তাকে উৎসাহ করার জন্য সকলে হাততালি দিয়ে তাকে উৎসাহিত করে থাকে।

বাংলাদেশের সাতক্ষীরার এমন একজন প্রতিভাবান মানুষ হচ্ছে রেজাউল করিম। তিনি এমন একটি প্রতিভার অধিকারী যা সকলকে ভাবিয়ে তোলে। তার এই প্রতিভা তার প্রতিভা বিশ্বের দরবারে হাজির করার একমাত্র কারণ হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম। সাতক্ষীরার রেজাউল করিম সে জীবন্ত শিং মাছ গুলোকে খেয়ে ফেলতে পারে। জীবন্ত শিং মাছ গুলো খাওয়া একজন সাধারন মানুষের জন্য অনেকটা অসম্ভব । একজন সাধারন মানুষ কখনোই জীবন্ত শিং মাছ খেয়ে ফেলতে পারবে না।

কেননা শিং মাছ জীবিত থাকা অবস্থায় ছুটে গেলে কাটা দিয়ে থাকে। শিং মাছের কাটা গুলো অনেক বিষাক্ত হয়ে থাকে। শিং মাছের কাটার বিষের কারণে অনেকের অনেক সময় ক্ষতি হয়ে যায়। যেখানে শিং মাছ কাঁটা দেয় সেই স্থানটি ফুলে অনেক সময় রক্ত জমাট বেধে যায় ।এমন হওয়া সত্বেও রেজাউল করিম কিভাবে জীবন্ত শিং মাছ গুলোকে তার মুখের সাহায্যে খেতে পারে। তা সকলকে বারবার ভাবিয়ে তুলেছে ।কারণ শিং মাছ জীবিত খাওয়াটা সাধারণ কোনো ব্যাপার না এতে রয়েছে অনেকটা ঝুঁকিও।

সে সকল ঝুঁকি উপেক্ষা করে জনাব রেজাউল করিম জীবন্ত শিং মাছ গুলোকে খেয়ে ফেলতে পারে পানিসহ। তিনি তাঁর এই প্রতিভা গুলোকে বিভিন্ন অনুষ্ঠানে ,টিভি শো গুলোতে পরিদর্শন করে থাকে। এমনকি তার এলাকার কোন অনুষ্ঠানে তিনি তাঁর এই প্রতিভাকে উপস্থাপন করে থাকেন। তাঁর এই প্রতিভা সকলকে বিস্মিত করছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

এই মেশিনটি দিয়ে মাত্র ১০ মিনিটে ১ বিঘা জমিতে ধান রোপন করা যায়, একটি স্মার্ট ফোন দিয়েই পরিচালনা করা যাবে মেশিনটি রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: মানব সভ্যতার আদিকাল থেকেই মানুষ কৃষিকাজ এর সাথে ওতপ্রোতভাবে জড়িত। পৃথিবীতে আমরা একটা ...

You cannot copy content of this page