Breaking News

KGF ২ -তে একেবারে সাদামাটা চরিত্রের রকির মা বাস্তবে ২৬ বছরের যুবতী, ছবিসহ রইল পরিচয়

দেশজুড়ে এখন দক্ষিণী সিনেমার দাপট। মুক্তির পর থেকেই বক্স অফিসে একের পর এক রেকর্ড ভাঙছে দক্ষিণী সিনেমা গুলি। তাছাড়া রাজামৌলির বাহুবলীর পর গত বছরের শেষের দিকেই বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছে আল্লু আর্জুন অভিনীত পুস্পা দ্য রাইজ। এরপর থেকে একের পর এক অব্যাহত দক্ষিণী সিনেমার দাপট। দক্ষিণী সিনেমার এই বিপুল জনপ্রিয়তার জোয়ারে নতুন করে গা ভাসাচ্ছেন গোটা দেশের সিনেমাপ্রেমীদের একটা বড় অংশ।

আসমুদ্রহিমাচল গোটা দেশে এখন রাজ করছে একের পর এক দক্ষিণী সিনেমা। বলিউডকে টেক্কা দিতে প্রভাস, আল্লু আর্জুন, রামচরণ তেজা, জুনিয়র এনটিআর-এর পর এখন কোমর বেঁধেছেন দক্ষিণী সুপারস্টার যশ। এখন গোটা দেশের সিনেমা প্রেমীদের সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে বহু প্রতিক্ষীত সিনেমা কে জি এফ চ্যাপ্টার ২।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতনামা পরিচালক প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমাটি মুক্তি পেয়েছে বিগত ১৪ই এপ্রিল। প্রসঙ্গত একটা সময় ছিল যখন দক্ষিণ ভারতীয় সিনেমা হিন্দি তে ডাব করে টিভি চ্যানেলে দেখানো হত কিন্তু এখনকার দিনে ছবিটা একেবারে পাল্টে গিয়েছে। তৈরি হচ্ছে প্যান ইন্ডিয়া ফিল্ম। ঠিক তেমনই যশ অভিনীত এই সিনেমাটিও হিন্দি সহ মুক্তি পেয়েছে মোট ৫টি ভাষায়।

জানা যাচ্ছে এই ছবি মুক্তির পর থেকে বিগত ৫ দিনে হিন্দি সংস্করণে সর্বোচ্চ ২৫৯ কোটি টাকার ব্যবসা করেছে ‘কে জি এফ: চ্যাপ্টার ২’। এই সিনেমাটিতে রকি অভিনেতা যশ ছাড়াও একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, মালভিকা অবিনাশ, অচ্যুত কুমার। সুপারস্টার যশের সঙ্গে বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীনিধি শেঠি।

তবে এই সিনেমায় সবার মাঝে যিনি সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন তিনি হলেন রকির মা চন্দম্মা চরিত্রের অভিনেত্রী অর্চনা জৈস (Archana Jois)। আদতে বেঙ্গালুরুর বাসিন্দা এই অভিনেত্রী কেজিএফ চ্যাপ্টার ১ থেকে জনপ্রিয়তা পেলেও, একসময় তিনি কন্নড় টিভি সিরিয়াল বিজ্ঞাপন দুর্গা এবং মহাদেবীতেও অভিনয় করেছিলেন।

আর কেজিএফ চ্যাপ্টার ২ তে অর্চনার অভিনয় তো শুরু থেকেই মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। প্রসঙ্গত অর্চনার জন্ম ১৯৯৪ সালে। তাই এত অল্প বয়সে সিনেমায় নায়কের মায়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তব কিন্তু অপরূপ সুন্দরী অর্চনা। তার রুপের কাছে হার মানবে যে কেউ।

Check Also

এবার হাঙ্গামা করবেন শ্রাবন্তী, সঙ্গী হবেন দুই অভিনেতা!

হাতে একের পর এক কাজ, এই ছবি মুক্তি পাচ্ছে তো আরেকটা ছবির শ্যুটিং শুরু। একেই …