Thursday , June 24 2021
Home / News / জরুরী টাকার প্রয়োজনে,২ কাঠা জমির উপর, দারুন কম দামে বাড়ি বিক্রি, রইলো ফোন নম্বর সহ বাড়ির ভিডিও!

জরুরী টাকার প্রয়োজনে,২ কাঠা জমির উপর, দারুন কম দামে বাড়ি বিক্রি, রইলো ফোন নম্বর সহ বাড়ির ভিডিও!

আমাদের প্রত্যেকেরই কমবেশি একটা ইচ্ছে থেকে থাকে সেটি হলো নিজের তৈরি। একটি বাড়ি প্রত্যেকেই চায়। যে টাকা পয়সা গাড়ি এসবের পাশাপাশি তাদের জীবনে থাকুক একটা নিজস্ব বাড়ি। আমাদের মধ্যে অনেকেই হয়তো ভাড়াবাড়িতে ইতিমধ্যে জীবন যাপন করছে। কিন্তু নিজের বাড়ির আমেজ বা স্বাধীনতা একটা আলাদা রকমের হয় একথা অস্বীকার করার কোনো উপায় নেই।

কিন্তু আর্থিক অবস্থা এবং অন্যান্য কারণে নিজের বাড়ি করা হয়ে ওঠে না ।বা করতে গেলেও ছুটতে হয় আপনাকে ব্যাংকের লোনের দিকে। যা আরও বড় বিপদে ফেলতে পারে আপনাকে । কিন্তু আপনি যদি এমন দেখেন যে আপনি যেরকম বাড়ি চাইছেন ঠিক সেরকমই বা তার থেকেও আরো উন্নত বাড়ি আপনার সামনে হাজির করা হয়েছে তৈরি করা অবস্থায় তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অবাক হবেন।

ঠিক সেরকমই একটি বাড়ির সন্ধান এই মুহূর্তে আপনাদের সামনে বলতে চলেছি দারুন পজিশনে তৈরি করা হয়েছে এই বাড়িটি। একটি বাড়ি ও একটি গাড়ি সবাই চাই। আমাদের অনেকেই বাড়াবাড়িতে থাকতে হয়। শুনতে হয় মালিকের অনেক কথা। নিজের স্বাধীনতা পাওয়া যায় না । আজকে আপনাদের দেখাবো জরুরি টাকার প্রয়োজনে অনেক কম দামে মাত্র কয়েক লাখ টাকায় জমিসহ রেডি বাড়ি বিক্রি করা হবে ।

নিজের বাড়ির স্বাধীনতা থাকে । অন্যের বাড়িতে থাকতে গেলে শুনতে হয় অনেক কথা। নিজের বাড়ির আমেজ বা স্বাধীনতা একটা আলাদা রকমের হয় একথা অস্বীকার করার কোনো উপায় নেই। কিন্তু আর্থিক অবস্থা এবং অন্যান্য কারণে নিজের বাড়ি করা হয়ে ওঠে না ।বা করতে গেলেও ছুটতে হয় আপনাকে ব্যাংকের লোনের দিকে।

যা আরও বড় বি-প-দে ফেলতে পারে। আপনাকে কিন্তু আপনি যদি এমন দেখেন যে আপনি যেরকম বাড়ি চাইছেন ঠিক সেরকমই বা তার থেকেও আরো উন্নত বাড়ি আপনার সামনে হাজির করা হয়েছে তৈরি করা অবস্থায় তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অবাক হবেন। আমার নিজের একটি বাড়ি কে বা না বানাতে চাই। অনেকের এ স্বপ্ন একটি বাড়ি বানাবে ।

চলুন দেখে না যাক মাত্র কয়েক লাখ টাকায় রেডি বাড়ি বিক্রি করা হবে জমিসহ একটি বাড়ি। যা আপনি চাইলেই কিনতে পারবেন। অনেক ভালো পজিশনে একটি বাড়ি জরুরি টাকার প্রয়োজনে অনেক কম দামে বিক্রি হবে। বাড়িটি সবারই পছন্দ হবে, কারন বাড়িটি মনের মত এবং কাগজপত্রসহ সব ঠিক আছে।

যার ফলে আপনাকে ঝামেলাই পড়তে হবেনা। চলুন বিস্তারিত জেনে নেই। বিদ্যুৎ, সিলিন্ডার গ্যাস সহ যাবতীয় প্রয়োজনীয় ব্যবহার্য জিনিস রয়েছে। বাড়িটিতে অনেক সুন্দর এরিয়া রয়েছে। বাড়িটির কাগজপত্রসহ সব ঠিক আছে। বাড়িটির মূল্য এবং বিস্তারিত নিচের ভিডিওতে দেওয়া হল ঃ বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আপনি যদি তৈরি করা একটি বাড়ি কিনতে চান তাহলে অতি অবশ্যই একবার দেখে আসুন । এই বাড়িটি আপনি যদি ছাদ থেকে নিচের দিকে নেমে আসেন তাহলে অত্যন্ত সুন্দর স্টেয়ারকেস দেখতে পাবেন যা অতি আধুনিক ডিজাইন দিয়ে তৈরি। আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

পুরনো ২ টাকার কয়েন দিয়ে লাখপতির হওয়ার দারুণ সুযোগ!

আপনার কাছে যদি থেকে থাকে ২ টাকার কয়েন (2 rupees coin) তবে বাড়িতে বসেই আপনি ...

You cannot copy content of this page