Thursday , June 24 2021
Home / Viral Videos / ছেলেকে খাওয়ানোর সময় টুম্পা সোনা গানে নাচলেন পূজার স্বামী কুণাল, স্বামির নাচের ভঙ্গি দেখে পুজা হেসে গড়াগড়ি খাচ্ছেন, ভাইরাল ভিডিও!

ছেলেকে খাওয়ানোর সময় টুম্পা সোনা গানে নাচলেন পূজার স্বামী কুণাল, স্বামির নাচের ভঙ্গি দেখে পুজা হেসে গড়াগড়ি খাচ্ছেন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: আজকাল ছোট বাচ্চাদের খাওয়ানো আর একটি যুদ্ধ জয় করা এক সমান।অনেক ছোট ছোট বাচ্চা ছেলে মেয়ের খাওয়ানোর সময় নাচ গানের ভিডিও না দেখে খেতে চায় না। খাওয়ায় সময় তাদের অনেক বায়না আবদার পূরণ করতে হয়। বায়না পূরণ না করলে তাদের খাওয়ানো অসম্ভব হয়ে যায়।

তারা কার্টুন ভিডিও নাচ গানের ভিডিও না দেখলে তাদের পেটের মধ্যে খাওয়া যায় না। তাদের খাবার খাওয়ানোর জন্য অনেক চেষ্টা করতে হয় । শত চেষ্টা করে তাদের বাবা মা বাচ্চাদের খাবার খাওয়ানোর চেষ্টায় সফল হয়। খাবার খাওয়ার জন্য তাদের সামনে গান গাইতে হয়, নাচতে হয় ।

এমন কোনো একটি বাড়ি পাওয়া যাবে না যেখানে বাচ্চাদের খাবার খাওয়ানোর জন্য অনেক অনেক পরিশ্রম করতে হয় । এখনকার বাচ্চারা বিনোদন ছাড়া খাবার খেতে চায় না। খাবার খাওয়ানোর সময় ও তাদের ফোন,ট্যাব কার্টুন ভিডিও বা নাচ গানের ভিডিও দেখতে হবে। এগুলো না দেখলে বাচ্চাদের খাবার খাওয়ানোর হয়ে পড়ে দুঃসাধ্য।

সাধারণ মানুষের পাশাপাশি অন্যান্য ব্যক্তি জীবনে তারা তাদের সন্তানদের তিন বেলা খাবার খেয়ে থাকে ।তারা তাদের সন্তানদের খাবার খাওয়ানোর সময় পূরণ করে তাদের সকল আবদার। তার ব্যতিক্রম নয় তারকা দম্পতির রাও ।তারাও তাদের সন্তানদের খাবার খাইয়ে দেয়। এমন একটি তারকা দুনিয়ার মা বাবা হচ্ছে পূজা ও তার স্বামী কুণাল।

পূজা টলি পাড়ার নায়িকা হয়ে বলিউডে তার অভিষেক করেন।বলিউডে অভিষেক করার মধ্য দিয়ে তার সাথে কুণালের পরিচয় হয়।কুণাল হিন্দি টিভি সিরিয়াল গুলো তে কাজ করে। পূজা ও কুণালের বিয়ে হয় তাদের একটি ছেলে সন্তান হয়। তাদের সেই ছেলে সন্তান কে খাওয়ানোর জন্য তারা তাদের ছেলেকে বিভিন্ন ভাবে বিনোদন দিয়ে তাদের ছেলেকে খাবার খাওয়া। সম্প্রতি ভারতীয় একটি গান “টুম্পা” যা রাতারাতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সে গানে নেচে ছেলেকে বিনোদন হচ্ছে পূজার স্বামী কুণাল।

ছেলেকে খাওয়ানোর সময় ছেলে সামনে ফানি মুভমেন্ট নেচে কুণাল। তার নাচ দেখে হাসিতে ফেটে পড়ে টলি ও বলি অভিনেত্রী পূজা তার স্ত্রী। তারা তাদের ছেলে কে সব সময় হাসি খুশি আনন্দে ব্যস্ত রাখতে চায়।তাদের আনন্দগণ সেই ভিডিও টি তারা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে গুলো তে দিয়ে দিয়ে তা রীতিমত ছড়িয়ে যায় নেট দুনিয়ায়। নেটিজনের কেউ কেউ তাদের পোস্ট দেখে হাসিতে লুটিয়ে পড়ছে আবার কেউ করছে তাদের প্রশংসা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

মাথায় তিনটি শিং ও তিন চোখ, রাস্তায় ঘুরে বেড়াচ্ছে বিরল ষাঁড়, মুহূর্তে ভাইরাল ভিডিও!

যদিও বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় ধারালো হা-তি-য়ার হয়ে উঠেছে । কিন্তু তবুও সশরীরে মাঠে গিয়ে ...

You cannot copy content of this page