Monday , July 26 2021
Home / Lifestyle / শ্রাবন্তীর চার নম্বর হবু বরকে মেনে নিলো পরিবার

শ্রাবন্তীর চার নম্বর হবু বরকে মেনে নিলো পরিবার

নতুন প্রেমে মজে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যবসায়ী প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জ’ন্মদিনকে নানাভাবে সাজিয়েছিলেন অভিনেত্রী। শুধু হিরে বসানো প্ল্যাটিনাম আংটি দিয়ে প্রেমিককে চ’মকে দেওয়া নয়, নিজে’র বাড়িতে পরিবার নিয়ে প্রেমিকের জ’ন্মদিন উদযাপন করেছিলেন নায়িকা।

ছবিতে দেখা যাচ্ছে শ্রাবন্তীর বাড়িতে কালো পাঞ্জাবি পরে অভিরূপ কেক কে’টেছেন। পাশে আছেন শ্রাবন্তী। তার পোশাকের রঙও কালো। ছোট ঝুলের জামা পরেছিলেন তিনি। শ্রাবন্তীর দিদি স্মিতা চট্টোপাধ্যায়কে কেক খাওয়াচ্ছেন অভিরূপ। ছবিতে শ্রাবন্তীর বাঁ পাশে আছেন তার মা। পরিবারে খুশির হাওয়া।

এরআগে তিনবার বিয়ে ক’রেছেন শ্রাবন্তী। প্রতিবারই পরিবারের সম্মতিতেই বিয়ের পিড়িতে বসেছেন এই অভিনেত্রী। এদিকে টালিপাড়ায় গুঞ্জন চলছে অভিরূপকে বিয়ে ক’রতে চলেছেন শ্রাবন্তী। তাই অভিনেত্রীর চার নম্বর বরকে সাদরেই মেনে নিয়েছে তার পরিবার। নতুন স’স্পর্ককে প্র’কাশ্যে আনছেন শ্রাবন্তী-অভিরূপ।

শ্রাবন্তীর দেওয়া অংটির ছবি দিয়ে নেটমাধ্যমে অভিরূপ লিখেছিলেন, স’বচেয়ে গু’রুত্ব পূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া…ধন্যবাদ। শ্রাবন্তীর ফোটোশুটের ছবির নীচেও অভিরূপ লি’খেছেন ‘ম্যাজিকাল।’ শ্রাবন্তী নেটমাধ্যমে তার নতুন প্রেম নিয়ে কোনো পোস্ট না করলেও ধীরে ধীরে অভিরূপ তার নতুন প্রেমের কথা প্র’কাশ করছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

গরমে ত্বক উজ্জ্বল রাখার ঘরোয়া উপায়

গরমে ত্বকে দেখা দেয় নানা ধরনের সমস্যা। প্রতিদিনের রোদ আর ধুলোবালিতে ত্বক তার স্বাভাবিক আর্দ্রতা ...

You cannot copy content of this page