Monday , July 26 2021
Home / Viral Videos / লকডাওনে বাহির হওয়ায় পঙ্গু ছেলেটির সাথে কি ব্যবহারটাই না করলো এই পুলিশ, এমন কর্মকান্ডে সবাই অবাক, ভাইরাল ভিডিও।

লকডাওনে বাহির হওয়ায় পঙ্গু ছেলেটির সাথে কি ব্যবহারটাই না করলো এই পুলিশ, এমন কর্মকান্ডে সবাই অবাক, ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: আজকের এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই আপনার মন ভালো করে দিতে পারে। পৃথিবীতে এখনও অনেক ভালো মানুষ রয়েছে যারা আসলেই সবসময় মানুষকে সাহায্য করতে চেষ্টা করে। মাঝে মাঝে মনে হয় তাদের জন্যই এই পৃথিবীটা এখনো টিকে আছে। বর্তমান পৃথিবীর পরিস্থিতির উপর লক্ষ্য করলে দেখা যায় পৃথিবীতে ভালো মানুষের সংখ্যা খুবই কম। বর্তমানে মানুষেরা কাকে মেরে কে খাবে এবং কার কিভাবে ক্ষতি করতে পারে তা নিয়ে সবসময় পরে থাকে।

আজকের এই ভিডিওটিতে একজন পুলিশ তার মহৎ কর্মের মাধ্যমে প্রমাণ করে দিয়েছেন যে পৃথিবীতে এখনও অনেক ভালো মানুষ রয়েছে। ভিডিওটিতে তিনি একজন পঙ্গু ছেলেকে সাহায্য করার চিত্র ধারণ করা হয়েছে। আমরা সকলেই জানি যে পুলিশ মানুষের বন্ধু। কিন্তু কিছু কিছু পুলিশের আচার ব্যবহার এবং কর্মকান্ড দেখে মনে হয় মানুষের সবচেয়ে বড় শত্রু হচ্ছে পুলিশ। কিন্তু তাদের মধ্যেও এমনও কিছু পুলিশ রয়েছে যারা মন থেকেই মানুষকে বিভিন্নভাবে সাহায্য করার চেষ্টা করে।

বর্তমানে আমাদের সমাজে মানুষ পুলিশ দেখলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। কেননা অনেক পুলিশ আছে যারা ক্ষমতার অপব্যবহার করে মানুষের কাছ থেকে ঘুষ এবং বিভিন্ন লুটতরাজ করে। এমনও পুলিশ আছে যারা খেটে খাওয়া গরিব মানুষকেও ছাড় দেয় না। মানে ইউটিউব কিংবা বিভিন্ন যোগাযোগ মাধ্যমে পুলিশের অত্যাচার আমরা প্রায়ই দেখে থাকে। কিন্তু মানুষকে এরকম সাহায্য করার ভিডিও খুব কমই দেখি।

ভিডিওটি ইন্টারনেটে আপলোড হওয়ার সাথে সাথে প্রচুর পরিমাণে ভাইরাল হতে শুরু করে। আর হবেই বা না কেন। এরকম মহৎ কাজের প্রশংসা তো অবশ্যই করতে হয়। ভিডিওটিতে একটি পঙ্গু ছেলে চাল আনতে গিয়েছিল। কিন্তু সে চাল না পেয়ে মন খারাপ করে হেঁটে হেঁটে বাড়িতে ফিরছিল। বাড়িতে ফেরার সময় রাস্তায় দেখা হয় একজন সৎ পুলিশের সাথে। পুলিশটি আগে তাকে জিজ্ঞেস করে সে কোথায় গিয়েছিল। এবং তার সাথে সাথে তার পারিবারিক অবস্থার কথা জিজ্ঞেস করে।

পুলিশ যখন বুঝতে পারে যে তার পারিবারিক অবস্থা তেমন ভালো না তখন তিনি তার সাধ্য অনুযায়ী তাকে সামান্য সাহায্য করার চেষ্টা করব। তিনি দোকান থেকে নিজের পকেটের টাকা দিয়ে চাউল কিনে ছেলেটিকে দেয়। এবং একটি ভ্যান ভাড়া করে দেয় বাড়িতে যাওয়ার জন্য। এবং সবশেষে তিনি তার একটি ভিজিটিং কার্ড দিয়ে তাকে পরবর্তী সময়ে দেখা করার জন্য বলেন। এ থেকে আমরা বুঝতে পারি যে তিনি পরবর্তীতেও ছেলেটিকে সাহায্য করার চেষ্টা করবেন।

এ ধরনের ভিডিও আমাদেরকে উদ্বুদ্ধ করে গরীব অসহায় লোকদের প্রতি সদয় হওয়ার জন্য। আমাদের প্রত্যেকেরই উচিত আমাদের আশেপাশের গরিব-দুঃখীদের কে এই পুলিশের মত সাহায্য করা। ভিডিওটি ইন্টারনেটে আপলোড হওয়ার সাথে সাথে বিভিন্ন নেটিজেনদের প্রশংসায় ভেসে ওঠে।আমাদের প্রত্যেকের উচিত এই ধরনের ভিডিও গুলো কে ভাইরাল করা। যেন এগুলো দেখে আমরা সবাই বুঝতে পারি যে পৃথিবীতে এখনও অনেক ভালো মানুষ রয়েছে এবং আমাদের উচিত এরকম অসহায় মানুষদের সাহায্য করা।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

এই মেশিনটি দিয়ে মাত্র ১০ মিনিটে ১ বিঘা জমিতে ধান রোপন করা যায়, একটি স্মার্ট ফোন দিয়েই পরিচালনা করা যাবে মেশিনটি রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: মানব সভ্যতার আদিকাল থেকেই মানুষ কৃষিকাজ এর সাথে ওতপ্রোতভাবে জড়িত। পৃথিবীতে আমরা একটা ...

You cannot copy content of this page