Monday , July 26 2021
Home / ভাইরাল ভিডিও / ট্রেন ক্রসিংয়ে বাস ডুকতেই সামনের দিক থেকে ছুটে আসল যাত্রীবাহি ট্রেন, কায়দা করে ট্রেন চালকের বুদ্ধিতে বেচে গেল সবাই, তুমুল ভাইরাল ভিডিও।

ট্রেন ক্রসিংয়ে বাস ডুকতেই সামনের দিক থেকে ছুটে আসল যাত্রীবাহি ট্রেন, কায়দা করে ট্রেন চালকের বুদ্ধিতে বেচে গেল সবাই, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: এ পৃথিবীতে যত ধরনের সড়ক দুর্ঘটনা ঘটে তার মধ্যে সবচেয়ে ভয়ঙ্কর এবং দুর্ধর্ষ দুর্ঘটনা হচ্ছে গিয়ে রেললাইনে দুর্ঘটনা। এই দুর্ঘটনায় যারা মারা যায় তাদের দেহ খন্ড বিখন্ড হয়ে যায়। ট্রেনে কাটা পড়া মানুষ কোনদিনও বেঁচে থাকতে পারে না কিন্তু প্লেনে যদি দুর্ঘটনা ঘটে তাহলে কিছু মানুষ হলেও বেঁচে যায় তবে রেললাইনে দুর্ঘটনা এমন ঘটনা ঘটে না শতকরা 10 দশমিক 15 শতাংশ হারে ঘটলেও ঘটতে পারে যাদের একটি হাত কাটা যায় তারা কিন্তু যাদের পুরো সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায় তারা বেচে ফিরতে পারে না।

আজ আপনাদের মাঝে এমন এক ধরনের ভিডিও নিয়ে আসব যেয়ে ভিডিওতে ট্রেনে কাটা পড়া থেকে মানুষ কিভাবে বেঁচে ফিরেছেন সেই বিরল ঘটনা। এই ভিডিওটি দেখে অনেকে সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া করেছে কারণে দুর্ঘটনা ঘটেছিল তাদের একজনের বেঁচে থাকার কোনো কারণ ছিল না। ভিডিওতে দেখা যায় যে এক প্রান্ত থেকে রেল লাইনের রেল দ্রুতগতিতে আসছে।

ঠিক তখনই রেললাইনের ক্রস করার সময় একটি বাস রেল লাইনের মধ্যে আটকে যায়। ঠিক সেই সময় যাত্রীবাহী ট্রেন তার গতি কমিয়ে দেয়। ট্রেনের গতি কমানোর কারণে বাসটি ঢোকানো রেললাইন থেকে সরানোর সময় পায় আরে সেই সময়ে পাশে থাকা সকল জাতীয় কবি অর্থনীতি বই পড়ে এবং মহান আল্লাহর কাছে প্রার্থনা করতে থাকে তবে মহান আল্লাহর অশেষ রহমতে তারা তারা রক্ষা পায়।

যেহেতু ট্রেনের গতি কমানো হয়েছে তাই এ বাস চালক বাসটিকে রেললাইন থেকে সরানোর সুযোগ পেয়েছে তাই তারা বাস টিকেট সুরক্ষিতভাবে অনলাইন থেকে সরাতে পেরেছে এবং সকল ছাত্রীদের প্রাণে বেঁচে গেছে এভাবে ট্রেনের ট্রেন চালকের বুদ্ধিমত্তার কারণে আজকের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে বাসভর্তি সাধারণ যাত্রী এবং আরো অন্যান্য ব্যক্তিবর্গ কারণ যখন রেল লাইনের এক্সিডেন্ট হয় তখন শুধু রেললাইনের থাকা যে মানুষ থাকে সেই মানুষ ছিটকে পড়ে অন্য কোন জায়গায় পড়ে এবং অন্য মানুষ থাকে তাদের আহত হওয়ার সম্ভাবনা থাকে।

পৃথিবীতে এমন অনেক ঘটনা রয়েছে যে ট্রেনে দুর্ঘটনা ঘটার পর মানুষরা নেয়ার বেচে ফিরতে পারেনি ট্রেনে দুর্ঘটনা এতটা নির্মম এবং দুঃখজনক হয় যে মানুষ টুকরো টুকরো হয়ে পড়ে থাকে। পৃথিবীতে মডেলের বাটন রয়েছে ড্রেনগুলো দ্রুত গতিতে চলে আবার এমন অনেক ট্রেন রয়েছে জলের উপরে পোহাবার এমন হয়ে ট্রেন রয়েছে মাটির নিচ দিয়ে চলাচল করে।

তবে ট্রেনের দুর্ঘটনা যখন ঘটে তখন মানুষের দুঃখ এবং দুর্দশার শেষ হয়না কারন এ ধরনের দুর্ঘটনা থেকে মানুষ যেহেতু বেচে ফিরতে পারে না তাই মানুষের কষ্টটা আরো বেশি বাড়িয়ে দেয় তবে কিছু কিছু ট্রেন চালকের বুদ্ধিমত্তা অথবা চালকদের অথবা গাড়িচালকদের বুদ্ধিমত্তার কারণে অনেক সময় অনেক দুর্ঘটনা থেকে নিজেদের রক্ষা করতে পারে।

এমন অনেক দুর্ঘটনা আছে যারা এগুলো থেকে মানুষ এমন ভাবে রক্ষা পেয়েছে যেন সিটিটিসি সৃষ্টিকর্তার অধ্যাদেশ ছাড়া আর অন্য কিছু বোঝা সম্ভব নয় কারণ কিছু কোন ট্রেন চালকের বুদ্ধিমত্তার কারণে যে ট্রেনে কাটা পড়া থেকে সাধারণ যাত্রীরা সাধারণ মানুষ বেঁচে যায় আবার কিছু কিছু ট্রেন দুর্ঘটনা ট্রেনে উঠিয়ে দেয় তখন গাড়ি থেকে সরে গিয়ে নিজেদের প্রাণ বাঁচিয়ে ট্রেনের দুর্ঘটনা থেকে নিজেদের রক্ষা করতে পারে।

দেশে যখন ওম্যান ট্রেনের দুর্ঘটনা ঘটে তখন এই দুনিয়া ছেড়ে দেওয়া হয় আর এই ধরনের সকল ভিডিও ছেড়ে দেওয়ার পর প্রচুর পরিমাণে ভাইরাল হয়ে যায় ভাইরাল হওয়া ভিডিও গুলো দেখে মানুষ আতঙ্কিত এবং সতর্ক হয়ে যায় এবং তারা বুঝতে পারে যে ট্রেন দুর্ঘটনা আসলে কতটা ভয়ানক হতে পারে। আপনারা যদি আমাদের এই নিয়ে ভাইরাল হওয়া ভিডিও টি সম্পর্কে জানতে চান অথবা দেখতে চান তাহলে আমাদের এই নিচের লিঙ্ক এ গিয়ে দেখতে পারেন এবং নিজের উপলব্ধি করতে পারবেন যে ট্রেনের দুর্ঘটনা।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

রয়েছে চোখ বাধা ধরতে হবে হাঁস, গ্রামের উঠোনে আয়োজন করা হল মজার এক খেলা, কানার হাঁস ধরা খেলাটি তুমুল ভাইরাল নেটদুনিয়ায়!

আজ কলকাতা ডেস্কঃ মানুষ সামাজিক জীব। সমাজে বেঁচে থাকার জন্য মানুষকে নানা ধরনের কাজকর্ম করতে ...

You cannot copy content of this page