Sunday , July 25 2021
Home / News / তোমার জয় নিশ্চিত ছিল রাজ, নির্বাচনে জেতার পর শুভশ্রী বলেন এবার আসল খেলা হবে, ভাইরাল ভিডিও।

তোমার জয় নিশ্চিত ছিল রাজ, নির্বাচনে জেতার পর শুভশ্রী বলেন এবার আসল খেলা হবে, ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: তোমার জয় নিশ্চিত ছিল রাজ, নির্বাচনে জেতার পর শুভশ্রী বলেন এবার আসল খেলা হবে, ভাইরাল ভিডিও। জিতে গেল তৃণমূল। তৃণমূলের হয়ে ব্যারাকপুরে প্রার্থী হয়েছিলেন রাজ চক্রবর্তী । সেই হিসেবে ব্যারাকপুরে জিতে গিয়েছেন রাজ চক্রবর্তী। তৃণমূলের হয়ে ব্যারাকপুরে জয় ছিনিয়ে নিয়েছে রাজ চক্রবর্তী। তিনি টলি তারকা তারকা হয়ে তৃণমূলের পক্ষ নিয়ে ব্যারাকপুর বিধানসভার নির্বাচন করে জয় অর্জন করেছে। তার এই জয়ের ফলে তার ভক্তরা তাকে শুভেচ্ছা জানাচ্ছে ।

তারা আশা করছে তিনি ব্যারাকপুর সহ পশ্চিমবঙ্গের সকলের সাহায্য করবে। তার ভক্তরা তাকে শুভেচ্ছা জানাচ্ছে সেই শুভেচ্ছার ছবি গুলো সে সে তার ইনস্টাগ্রামে প্রকাশ করেছে । সাথে সাথে টলি অভিনেত্রী শুভশ্রী রাজ চক্রবর্তী কে শুভেচ্ছা জানিয়েছে। সম্পর্কে রাজ এবং শুভশ্রী স্বামী-স্ত্রী।

শুভশ্রী তার ইনস্টাগ্রাম আইডিতে তার স্বামীর সাথে ছবি দিয়ে তাকে নির্বাচন বিজয়ের শুভেচ্ছা জানিয়েছে তিনি। নিজে করোনা আক্রান্ত হয়েও নিজের স্বামীকে শুভেচ্ছা জানাতে ভুলে নি এই মিষ্টি নায়িকা। নিজের স্বামীর জেতার আনন্দে আবেগে ভাসালেন তিনি।

ঘর থেকেই তিনি স্বামীর সাথে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে লিখেছেন,”তোমার জয় নিশ্চিত ছিল রাজ আর সেটাই হলো দিদি আসছে বাংলা খেলা হবে। “স্বামী নির্বাচনে জিতে যাওয়ার খুশিতে রয়েছেন টলি নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। জিতে যাওয়া তে খুশির বন্যা বয়ে যাচ্ছে পশ্চিমবঙ্গের। তিনি পশ্চিমবঙ্গের একজন জনপ্রিয় ফিল্ম ডিরেক্টর। তিনি পর্যায় থেকে বের হয়ে এখন জনসাধারণের জন্য নিজের সেবার কাজ চালিয়ে যেতে চান।

তারে সেবার কাজ চালিয়ে যাওয়ার জন্য তিনি তৃণমূলের হয়ে ব্যারাকপুর এলাকার প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছেন ।তিনি বরাবর সাধারণ মানুষের পাশে থেকেছেন আর থেকে যাবেন। তার নির্বাচনে জয় হয় খুশি হয়েছে অনেকেই ।অনেকে তাকে জানাচ্ছেন অভিনন্দন। জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখার আপ্রাণ চেষ্টা করবেন তিনি এই বলে তিনি জানিয়েছেন।

তার মূলমন্ত্র ছিল হচ্ছে মানুষের পাশে দাঁড়ানো মানুষের কি প্রয়োজন গরিবের সাহায্য করা। সকলের প্রয়োজনে-অপ্রয়োজনে খেয়াল রাখা ।পশ্চিমবঙ্গ কে উন্নত করা। পশ্চিমবঙ্গে উন্নত হলে উন্নত হবে ভারতের একটি অংশ।

রাজ চক্রবর্তী আমরা সকলেই পর্দায় দেখেছি । তার কাজ ছিল অন্যতম ।কিন্তু এখন দেখার পালা সে ব্যক্তি জীবনে কতটা সুন্দর কাজ পশ্চিমবঙ্গের ব্যারাকপুরের মানুষদের দিতে পারে। হার জিতের এই ভিডিও টি মুহুর্তে মধ্যেই তুমুল ভাইরাল হয়েছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

কঠোর লকডাউন দেখতে উৎসুক জনতার ভিড়, আটক ২১

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়াকড়ি ও সাধারণ মানুষের ঢিলেঢালা ভাবের মধ্য দিয়ে চট্টগ্রামে লকডাউনের প্রথম দিন ...

You cannot copy content of this page